English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নীলফামারীর ডোমারে নববধূকে অপহরণ করে ধর্ষণের মামলায় গ্রেপ্তার ২

- Advertisements -

নীলফামারীর ডোমার উপজেলায় নববধূকে অপহরণ করে ধর্ষণের মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন, বোড়াগাড়ি ইউনিয়নের মাল্লিপাড়া এলাকার আক্তারুজ্জামানের ছেলে মো. ইমন ইসলাম (২০) ও একই এলাকার অনিল চন্দ্র রায়ের ছেলে শ্রী সুজন রায় (১৯)।

রোববার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বোড়াগাড়ি বাজার থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে। আজ (সোমবার) দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, বিয়ের পর গত ১ ফেব্রুয়ারি স্বামীর সাথে বাবার বাড়িতে এসে বিভিন্নস্থানে বেড়াতে যায় নবদম্পতি। গত ৬ ফেব্রুয়ারি দুপুরে ওই নববধূকে চামারপাড়া মোড়ে রেখে বোড়াগাড়ি বাজারে তার স্বামী কিছু কেনাকাটা করে। এ সময় গৃহবধূকে আসামিরা অপহরণ করে নিয়ে যায়।

এরপর তাকে বিভিন্নস্থানে নিয়ে ইমন ইসলাম ধর্ষণ করে। রোববার (২৮ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে আসামিরা ওই নারীকে বোড়াগাড়ি বাজারে ছেড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাদের আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

ডোমার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান জানান, আসামিদের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের হয়েছে। আজ দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন