English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

প্রবাসী স্বামীকে হত্যাচেষ্টা, পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

- Advertisements -

সিলেটের জৈন্তাপুরে মিনহাজ উদ্দিন নামের এক কুয়েত প্রবাসী স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগে স্ত্রী ও পরকীয়া প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisements

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার ঘাটেরচটি গ্রামে এই ঘটনা ঘটে। আহত প্রবাসীকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় পুলিশ কুয়েত প্রবাসী মিনহাজের স্ত্রী মনিরা বেগম ও তার প্রেমিক ফেরদৌস রহমান চৌধুরীকে গ্রেফতার করেছে। শুক্রবার বিকেলে মামলার পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Advertisements

স্থানীয়রা জানান, ঘাটেরচটি গ্রামের মিনহাজ উদ্দিন কুয়েতে থাকা অবস্থায় তার স্ত্রী মনিরা থাকতেন বাবার বাড়ি জৈন্তাপুরের হরিপুরে। সেখানে ফেরদৌস রহমানের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে তার। সম্প্রতি দেশে ফেরেন মিনহাজ। বৃহস্পতিবার দিনগত ভোরে তাদের শোবার ঘরে ঢোকেন ফেরদৌস। সে সময় তাকে আটকানোর চেষ্টা করেন মিনহাজ। এ সময় মনিরা ও ফেরদৌস মিলে মিনহাজকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন। তার চিৎকার শুনে বাড়ির লোকজন এসে মিনহাজকে উদ্ধার করে এবং মনিরা ও ফেরদৌসকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগে স্ত্রী ও এক যুবককে ধরে পুলিশে দেন স্থানীয়রা। এঘটনায় প্রবাসীর বাবা নূর মিয়া বাদী হয়ে থানায় মামলা করেন। গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন