English

23 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

বগুড়ায় কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

- Advertisement -spot_img

বগুড়া সদরের শহরতলীর খান্দার এলাকায় মোহন (২০) নামে এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মোহন শহরের ফুলতলা এলাকার শুকুর আলীর পুত্র এবং বগুড়া সরকারি আজিজুল হক কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার (৩০শে নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে মোহন তার ২ বন্ধু বাপ্পী ও লিখনের সাথে দাওয়াত খেয়ে বাড়ির পথে রওনা দেন। এসময় খান্দারের সি,এন্ড,বি গুদামের সন্নিকটে বেশ কয়েকজন দুর্বৃত্তরা তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। তাদের সাথে বাকবিতন্ডার একপর্যায়ে প্রতিপক্ষরা মোহনকে ছুরিকাঘাত করে। সাথে থাকা মোহনের ২বন্ধু এগিয়ে এলে দুর্বৃত্তরা লাঠি দিয়ে তাদেরকেও মারপিটে আহত করে। এসময় তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সে রাত ১২টার দিকে মারা যায়।

মোহনের কোমরের নিচে ও উরুতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে পুলিশ তাৎক্ষণিক কোন কারণ জানাতে পারেনি। তবে বগুড়ার ফুলতলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে স্বনির্ভর যোগ্য সূত্রে জানা গেছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন বলেন, মোহনের সাথে আহত অবস্থায় ২ বন্ধু হাসপাতালে আসলেও তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে মোহনকে রেখে চলে গেছে।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, পূর্ব কোনো বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে মোহনের ২ বন্ধুকে জিজ্ঞাসা করা হবে। তারা হত্যাকারীদের চিনতে পেরেছে কিনা বিভিন্ন বিষয় মাথায় নিয়ে ঘাতকদের গ্রেফতারে অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন