English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বগুড়া ফুলবাড়ীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেফতার

- Advertisements -

বগুড়ায় ১২ বছর বয়সী ৬ষ্ঠ শ্রেণির স্কুল পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইউসুফ প্রামাণিক (৪০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে (১৬ সেপ্টেম্বর) বগুড়া শহরের ফুলবাড়ী এলাকার গোবরধনপুর পূর্বপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয় তাকে। তিনি ওই এলাকার মৃত বুলু মিয়ার ছেলে ও মালয়েশিয়া প্রবাসী।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ভিকটিম ওই ছাত্রী স্কুল শেষ করে নিজ বাড়িতে ফিরছিল। ওই সময় ছাত্রী অভিযুক্তের বাড়ির সামনে আসলে তার মুখ চেপে ধরে নিজ বাড়িতে নিয়ে যায় ইউসুফ। এরপর প্রাণনাশের হুমকি দিয়ে সেখানে একাধিক বার মেয়েটিকে ধর্ষণ করে। পরে অভিযুক্ত তার তিন সহযোগী রাব্বী, দুলালী খাতুন ও সুজনের সহযোগীতায় মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে তার কাছ থেকে সাদা স্ট্যাপে স্বাক্ষর নেয়।

পরে বাড়িতে এসে ভিকটিম তার মায়ের কাছে ঘটনা প্রকাশ করে দিলে তার মা বাদী হয়ে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে সদর থানায় জোর পূর্বক ধর্ষণের মামলা দায়ের করেন।

পুলিশ সূত্র জানায়, ভিকটিম ওই ছাত্রীর মা মামলা দায়েরের পরে ফুলবাড়ী পুলিশ ফাঁড়ি বুধবার দিবাগত রাতে অভিযান চালায় ও অভিযুক্ত ইউসুফকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। বুধবার দুপুরে অভিযুক্তকে ওই মামলায় আদালতে পাঠানো হয়েছে। ফুলবাড়ী পুলিশ ফাঁড়ি ইনচার্জ (ইন্সপেক্টর) সুজন মিয়া জানান, আমরা অভিযোগ পাওয়ার পরে দ্রুত সময়ে অভিযুক্তকে গ্রেফতার করেছি। আদালতের নির্দেশে মেয়েটিকে তার পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন