English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সিংগাইরে নিখোঁজ হওয়া শিশুর লাশ মিলল বস্তাবন্দী অবস্থায়

- Advertisements -

তিন দিন ধরে নিখোঁজ হওয়া শিশু আল আমিনের (৭) লাশ মিললো বস্তাবন্দী অবস্থায়। নিহত শিশু আল আমিন (৭) সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়নের বড়বাঁকা এলাকার কাতার প্রবাসী শহিদুল ইসলামের ছেলে এবং স্থানীয় কিন্ডার গার্টেন স্কুলের ১ম শ্রেণির শিক্ষার্থী।

Advertisements

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার বেরুন্ডি গ্রামে টেমা মিয়ার পরিত্যক্ত বাঁশঝাড়ের মাটিতে পুতে থাকা অবস্থায় আল আমিনের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

Advertisements

পুলিশ ও পারিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, আল আমিন গত শনিবার সকাল ৯ টার দিকে বাইসাইকেল নিয়ে বের হয়। এরপর সে আর বাড়ি ফেরেনি। না পেয়ে পরদিন সকালে সিংগাইর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এরপর থানা পুলিশ ও পরিবারের লোকজন খুঁজতে থাকে। এক পর্যায়ে সকাল ১০ টার দিকে পরিবারের লোকজন ওই স্থানে গিয়ে আল আমিনের গেঞ্জি ও প্যান্ট দেখতে পায়। পরে পাশেই মাটিতে পুতে রাখা অবস্থায় বস্তাবন্দী লাশ পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে মানিকগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হাফিজুর রহমান বলেন, এটা একটি পরিকল্পিতভাবে খুন। আপাতত এটাই মনে হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। আসামি ধরারও চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন