English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

সিরাজগঞ্জে ১ কেজি হেরোইনসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

- Advertisements -

সিরাজগঞ্জের তাড়াশে ১ কেজি হেরোইনসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন রাজশাহী জেলার দূর্গাপর থানার বর্ধনপুর এলাকার মৃত জব্বার মোল্লার ছেলে মোঃ আলতাফ মোল্লা (৪০) ও আব্দুস সোবহান ম-লের ছেলে মোঃ জয়নাল (৩৬)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ মোস্তাফিজুর রহমান জানান, শনিবার রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ থানাধীন ৯নং ব্রীজের উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১০৭০ (এক হাজার সত্তোর) গ্রাম হেরোইনসহ আলতাব ও জয়নালকে আটক করা হয়।

এছাড়াও তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল, ২টি মোবাইল ফোন এবং নগদ ২০০০ (দুই হাজার) টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করেছেন। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

তাড়াশ থানার ভাপ্রাপ্ত কর্মকর্ত ফজলে আশিক জানান, রবিবার সকালে র‌্যাব-১২ থেকে দুজন মাদক ব্যবসায়ীকে আমার থানায় হস্তান্তর করেছে। এদের দুজনকে দুপুর পর আদালতে পাঠানো হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন