English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

সিলেটে রায়হান হত্যা: গণপিটুনির প্রমাণ মেলেনি সিসিটিভি ফুটেজে, নির্যাতন করা হয়নি দাবি পুলিশের

- Advertisements -
Advertisements
Advertisements

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান উদ্দিন (৩৪) নামের এক যুবককে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। ঘটনার প্রথম দিকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছিনতাইকালে গণপিটুনিতে রায়হানের মৃত্যু হয়েছে বলে দাবি করলেও নির্যাতনের অভিযোগ ওঠার পর ঘটনাটি তদন্তের আশ্বাস দিয়েছেন তারা। তবে পুলিশ যেখানে গণপিটুনির কথা বলছে, সিটি করপোরেশনের সিসি টিভি ফুটেজে ওই এলাকায় এমন কোনও ঘটনার সত্যতা মেলেনি। স্থানীয় কাউন্সিলর ফুটেজ দেখে নিশ্চিত হয়ে এ দাবি করেছেন।
এদিকে পুলিশের নির্যাতনেই রায়হান উদ্দিন (৩৩) নিহত হয়েছেন বলে দাবি করা হলেও তাকে কোনো নির্যাতন করা হয়নি বলে দাবি করেছে পুলিশ।
প্রথমদিকে রায়হান ছিনতাই করতে গিয়ে গণপিটুনিতে নিহত হয়েছেন বলে দাবি করা হলেও পরে চাপের মুখে পুলিশ দাবি করে ছিানতাইকারীরাই রায়হানকে নির্যাতন করে। মূমূর্ষ অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।
উল্লেখ্য রোববার (১১)অক্টোবর ভোরে রায়হান উদ্দিন (৩৩) নামে সিলেট নগরের আখালিয়ার এই যুবক নিহত হন। তিনি নগরীর মীরের ময়দান এলাকায় এক চিকিৎসকের সহকারি হিসেবে কাজ করতেন।
রোববার সকালে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার জানিয়েছিলেন, ছিনতাইকালে নগরের কাষ্টঘর এলাকায় গণপিটুনিতে নিহত হন রায়হান।
এমন দাবি অস্বীকার করে রায়ানের পরিবার থেকে অভিযোগ করা হয়, পুলিশের নির্যাতনে খুন হয়েছেন রায়হান। বন্দরবাজার পুলিশ ফাঁড়ি থেকে রোববার ভোরে রায়হানের পরিবারের কাছে ফোন করে টাকা দাবি করা হয়েছে বলেও অভিযোগ তাদের। রায়হান হত্যার প্রতিবাদে বিকেলে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভও করে আখালিয়া এলাকাবাসী।
রোববার রাত আড়াইটার দিকে মহানগরের কোতোয়ালি মডেল থানায় রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার বাদী হয়ে আসামির নাম উল্লেখ না করলেও আসামিদের অজ্ঞাত রেখে পুলিশকে অভিযুক্ত করা হয়।
সিলেট নগরীতে ছিনতাইকারী সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন