English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

হবিগঞ্জে বিয়ের আলোচনায় বাগবিতণ্ডা, মেয়ের দুলাভাইয়ের হাতে পাত্র খুন!

- Advertisements -

হবিগঞ্জে বিয়ের আলোচনা নিয়ে বাগবিতণ্ডার সময় সজিব মিয়া (২৫) এক যুবক ছুরিকাঘাকে খুন হয়েছেন। এ ঘটনায় কাদির আহমেদ উজ্জ্বল নামের একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ মে) রাত ৯টার দিকে সদর উপজেলার শৈলজুরা গ্রামে এ ঘটনা ঘটে।

Advertisements

নিহত সজিব মিয়া ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বড়ইকান্দি গ্রামের কাজীবুর রহমানের ছেলে। আটককৃত উজ্জ্বল হবিগঞ্জের লাখাই উপজেলার তেঘরিয়া গ্রামের ফারুক মিয়ার ছেলে।

পুলিশ জানায়, কিছুদিন আগে শৈলজুরা গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান সজিব মিয়া। এ সময় ওই গ্রামের মানিক মিয়ার মেয়েকে তার পছন্দ হয়। এক পর্যায়ে পরিবারের মাধ্যমে মানিক মিয়ার কাছে বিয়ের প্রস্তাব পাঠান তিনি। বিয়েতে মানিক মিয়া ও তার পরিবারের লোকজন রাজি হলেও রাজি হননি তার বড় মেয়ের জামাই উজ্জ্বল।

Advertisements

মঙ্গলবার বিকেলে সজিব আবারো শৈলজুরা গ্রামে বেড়াতে যান। এ সময় উজ্জ্বল মিয়ার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উজ্জ্বল মিয়া ছুরি দিয়ে সজিব মিয়ার পেটে ও বুকে উপর্যুপুরি আঘাত করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ রাতে অভিযান চালিয়ে শায়েস্তাগঞ্জ থেকে উজ্জ্বল মিয়াকে আটক করে।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত দৌস মোহাম্মদ বলেন, ‘পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় উজ্জ্বলকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন