English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

পরিবার বিয়ে না মানায় তরুণীর কীটনাশক পান, হাসপাতালে মৃত্যু

- Advertisements -

রাজধানীর ভাটারার নতুন বাজার এলাকার একটি বাসায় রোকসানা আক্তার (২৫) নামে এক নববিবাহিত তরুণী কীটনাশক পানে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (৫ মে) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

Advertisements

রোকসানার স্বামী মো. ফয়সাল হোসেন বলেন, আমরা প্রেম করে তিন চারদিন আগে বিয়ে করি। বিয়ের পর বাসায় নিয়ে গেলে আমার বাবা-মা মেনে না নেওয়ায় আমার স্ত্রী অভিমান করে কীটনাশক জাতীয় কিছু পান করে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Advertisements

তিনি জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মেঘনা থানার বড় সাপমারা গ্রামে। নতুন বাজার খন্দকার মোড় এলাকায় একটি বাসায় থাকতেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। এ ঘটনায় স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন