English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
- Advertisement -

বিজয় দিবস উপলক্ষে ভেনিস বাংলাদেশ প্রেসক্লাব ইতালির আলোচনা সভা

- Advertisements -

ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি: ভেনিস বাংলাদেশ প্রেস ক্লাব ইতালির আয়োজনে বাংলাদেশের ৫১তম বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয় ভেনিস বাংলা স্কুল মিলনায়তনে। প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন সুমনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, প্রধান উপদেষ্টা পলাশ রহমান।

Advertisements

১৬ ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পলাশ রহমান বলেন, আমরা বিজয় অর্জন করেছি দেশের মানুষকে সত্যিকারের স্বাধীনতা এবং বিজয়ের সুখ দিতে হলে সাংবাদিকদের অনেক বেশি দায়িত্বশীল হতে হবে। সমাজের ছোট বড় সব অন্যায়ের বিরুদ্ধে সক্রিয় ভূমিকা রাখতে হবে।

সভাপতি জাকির হোসেন সুমন বলেন, ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে যারা আমাদের জন্য বিজয় এনে দিয়েছেন তারা সর্বকালের শ্রেষ্ঠ সন্তান। তাদের রক্তের রিন শোধ করতে হলে দেশকে ভালোবাসতে হবে। দেশের উন্নয়নে মনোযোগী হতে হবে। দূর্নীতি অনিয়মের বিরুদ্ধে লড়াই অব্যাহত রাখতে হবে।

Advertisements

সহসভাপতি সোহানুর রহমান উজ্জল বলেন, জাতীর জনক শেখ মুজিবর রহমানের দৃঢ় নেতৃত্বর কারণে আমরা যে দেশ পেয়েছি, যে স্বাধীনতা পেয়েছি তা সঠিক পথে ধরে রাখার দায়িত্ব আমাদের। বিশেষ করে প্রবাসীদের দেশপ্রেম, অভিজ্ঞতা এবং সুচিন্তা কাজে লাগিয়ে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে হবে।

দেশের অর্থনীতির চাকাক সচল রাখতে বেশি বেশি রেমিটেন্স পাঠানোর আহবান জানান তিনি। সে সময় আরো বক্তব্য রাখেন ভেনিস বাংলাদেশ প্রেসক্লাবের মহিলা বিষয়ক সম্পাদক দিলরুবা জামান প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন