English

29 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

অক্ষয় কুমারের সিনেমার ব্যর্থতার কারণ জানালেন স্বরা ভাস্কর

- Advertisements -
Advertisements

অভিনেত্রী স্বরা ভাস্কর একটি নতুন সাক্ষাৎকারে অক্ষয় কুমারের চলচ্চিত্রের ব্যর্থতা ও চলচ্চিত্র নির্বাচন প্রসঙ্গে কথা বলেছেন। তিনি বয়কটের প্রবণতার মধ্যে বলিউডকে লক্ষ্যবস্তু করার বিষয়েও কথা বলেছেন। স্বরা এটাও বলেছেন যে, তিনি চান না অক্ষয়ের সিনেমাগুলো ব্যর্থ হোক বা শুধুমাত্র মতামতের পার্থক্যের কারণে বয়কট হোক।

Advertisements

সম্প্রতি অক্ষয় কুমারের শেষ কয়েকটি সিনেমা বক্স অফিসে খারাপ পারফর্ম করেছে।

ডিজনি+ হটস্টারে তাঁর কাটপুতলি সিনেমাটি মুক্তির আগে অক্ষয়ের আগের রিলিজগুলো যথাক্রমে- বচ্চন পান্ডে, সম্রাট পৃথ্বীরাজ এবং রক্ষা বন্ধন দর্শকদের প্রেক্ষাগৃহে আনতে ব্যর্থ হয়েছিল। তাঁর শেষ থিয়েটার রিলিজ ‘রক্ষা বন্ধন’ অনলাইন ব্যবহারকারীদের একটি অংশ থেকেও বয়কটের মুখোমুখি হয়েছিল।
সেলিব্রিটিদের সমালোচনার লক্ষ্যবস্তু হওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে স্বরা বলেছিলেন যে, যাদের ভারতের ধর্মনিরপেক্ষতা এবং বহুত্ববাদের সঙ্গে সমস্যা রয়েছে, তারাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে সমস্যায় পড়েছেন। স্বরা ‘দ্য হিন্দু’কে বলেন, “আমরা গল্পকার এবং আমাদের সৎ উপায়ে গল্প বলা উচিত। আমি মনে করি বলিউডকে প্রচারের প্ল্যাটফর্ম বানানো উচিত নয়। তিনি আরো বলেন, বলিউড কোনো সমজাতীয় সত্তা নয় এবং একটি শিল্প থেকে কখনোই এক কণ্ঠ বের হয় না। একেকজনের একেক মতবাদ থাকতেই পারে।

স্বরা বলেন যে,গণতন্ত্রে সাংবিধানিক কাঠামোর মধ্যে মানুষ তাঁর রাজনৈতিক চিন্তাভাবনা প্রকাশ করতে সক্ষম হওয়া উচিত। তিনি মনে করেন অভিনেতারা একইরকম উপলব্ধি করেন, যখন তাদের সিনেমা বয়কট করা হয়।

এর আগে স্বরা একটি ভিন্ন কথোপকথনের সময় বলেছিলেন যে সম্প্রতি চলচ্চিত্র এবং তারকাদের বয়কট করা একটি ‘লাভজনক ব্যবসা’ হয়ে উঠেছে। অনেকেই এই ফায়দাটা নেওয়ার চেষ্টা করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন