English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

অন-স্ক্রিন থেকে দীর্ঘ বিরতির পর আবারও পর্দায় রিমি

- Advertisements -
Advertisements
Advertisements

অন-স্ক্রিন থেকে দীর্ঘ বিরতি। ফের পর্দায় কামব্যাক করছেন ‘ধুম’ অভিনেত্রী রিমি সেন। যশ রাজ ফিল্মসের ‘ধুম’ ছবিতে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এবার মিউজিক ভিডিওর মাধ্যমে পর্দায় কামব্যাক করছেন। মিউজিক ভিডিওর পরিচালনায় প্রেরণা আরোরা। ১২ এপ্রিল থেকে শুরু হবে শ্যুটিং। সম্প্রতি এই সম্পর্কে এক সাক্ষাৎকারে রিমি জানিয়েছেন, সবাই জানে আমি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে ছিলাম। একমাত্র কারণ- আমি অনেক কিছু চেষ্টা করেছি, বিভিন্ন ধরণের সিনেমা, কিন্তু আমি কখনই সেই সৃজনশীল সন্তুষ্টি অর্জন করতে পারিনি যা আমি সেই সময় খুঁজছিলাম।

রিমির কথায়, অর্থের জন্য কাজ করেননি কখনও। সৃজনশীল সন্তুষ্টির জন্য কাজ করতে চেয়েছিলেন। এটাই ছিল তার একমাত্র লক্ষ্য।

অভিনেত্রী বলেন, বিভ্রান্ত ছিলাম এবং আমি শুধুমাত্র বড় ব্যানার, বড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছিলাম। তখন নিজের ভূমিকার প্রতি কোনও মনোযোগ দেইনি এবং সেই সময় এটাই বড় ভুল করেছিলাম। অভিনেত্রীর দাবি, পরে ভুল বুঝতে পারি। বুঝতে পারি এভাবে চলতে পারে না। আমাকে পিছিয়ে আসতে হবে। কিছুদিনের জন্য আমার কর্মজীবন থেকে সরে আসতে হবে। আমি সিনেমার জন্য শ্রীরাম রাঘবন এবং অন্যদের মতো পরিচালকদের কাছে যেতে শুরু করি। তারপর আমি ‘জনি গাদ্দার’ এবং ‘সংকট সিটি’-এর মতো ছবি করেছি, কিন্তু দুর্ভাগ্যবশত, সেগুলো বক্স অফিসে কাজে আসেনি। একটি ওয়েব সিরিজের প্রযোজনা করেছিলেন রিমি।

জাতীয় পুরস্কার পেয়েছিল সেই সিরিজ। প্রযোজনায় অভিনেত্রী বেশ সন্তুষ্ট ছিলেন। এরপরই বান্ধবী প্রেরণা আরোরার সঙ্গে দেখা হওয়ার পর নিজের মত বদলান রিমি। ইন্ডস্ট্রিতে ফিরে আসার চিন্তাভাবনা করেন। সেই কারণে মিউজিক ভিডিওর মাধ্যমে পর্দায় ফিরে আসার সিদ্ধান্ত নেন। অতীতে অভিনেত্রী যা করতে পারেননি, তা এখন করার সিদ্ধান্ত নেন জানিয়েছেন রিমি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন