English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

আমাকে ঝুলন্ত অবস্থায় পেলেও ভাববেন খুন: অভিনেত্রী কঙ্গনা রানাউত

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আলোচনার শীর্ষে রয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত৷ সুশান্তের আত্মহত্যাকে তিনি খুন বলেই দাবি করছেন। তার মতে বলিউডে স্বজনপ্রীতির মন্দ চর্চা সুশান্তকে হতাশ করে দিয়েছিলো৷ সেই অবসাদেই মৃত্যুর পথ বেছে নিলেন তিনি।
এটা আত্মহত্যা নয়, খুনই করা হয়েছে সুশান্তকে, অভিনেতার মৃত্যুর দিনই প্রকাশ্যে এমন মন্তব্য করে বোমা ফাটিয়েছিলেন কঙ্গনা। এবার তার রেশ ধরেই আরও একবার বিস্ফোরক মন্তব্য করলেন এ অভিনেত্রী।
তিনি বলেন, ‘আমাকেও যদি ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, জানবেন যে আমি আত্মহত্যা করিনি!’
সম্প্রতি টিম কঙ্গনার তরফে দাবি করা হয়েছিল যে, ১৪ জুন সুশান্তের আত্মহত্যার আগের রাতে অভিনেতার বাড়ির পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের নামকরা এক লোক। আরেকটি টুইটে দাবি করা হয়েছে, বলিউডের সবাই তার নাম জানলেও, কিছুতেই সেই নাম প্রকাশ্যে আনা হবে না। সেসবের রেশ ধরেই নতুন টুইটে বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা।
অভিনেত্রীর টুইটার হ্যান্ডেল লেখা, ‘সবাই তার নাম জানে। করণ জোহরের প্রিয় বন্ধু এবং পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছেলে, ভালোবেসে তাকে সবাই ‘বেবি পেঙ্গুইন’ বলেন… এবার যদি বাড়িতে আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে জেনে রাখবেন যে, আমি আত্মহত্যা করিনি।’
করণ জোহর, সালমান খান, মহেশ ভাট থেকে শুরু করে যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকেও তোয়াক্কা করেন না কঙ্গনা। ইন্ডাস্ট্রির ডাকসাইটে এই তারকারা ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষও করেছেন তিনি। সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই তাদের দিকে আঙুল তুলেছেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন