English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি: শাকিব খান

- Advertisements -

কমপক্ষে শতাধিক ছবিতে আমি অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি। বাকি সবই তো গুঞ্জন। না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কি মুখ বন্ধ করে রাখতো? সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা শাকিব খান নিজের বিয়ে-সম্পর্ক নিয়ে এমনটাই বলেছেন।

Advertisements

তারকাদের প্রাইভেসি নিয়ে এক প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, আমিও স্বীকার করি সেলিব্রেটিদের সব কিছুই পাবলিক দেখতে চায়, তাই বলে কি একজন সেলিব্রেটির বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায়? তার প্রাইভেসি বলে কি কিছু থাকতে নেই! দেখুন হলিউড-বলিউড, এমনকি টলিউডের তারকাদের কথাই যদি বলি, তাহলেও বলতে হয় সেখানে তো এমন ঘটনা প্রায়ই ঘটে, কিন্তু সেগুলো নিয়ে কি সে দেশের মানুষের মধ্যে এমন উন্মাদনা কখনো দেখা যায়।

Advertisements

উদাহরণ দিয়ে এই শীর্ষ নায়ক বলেন, টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, হলিউডের ইলন মাস্কও চারটি বিয়ে করেছেন, কই তাদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ-শব্দ নেই। আসলে প্রতিষ্ঠিত মানুষের পেছনে সব সময় ঈর্ষাপরায়ণ কিছু শত্রু থাকে, তারাই তিলকে তাল করে পরিস্থিতির অবনতি ঘটাতে চায়।

বুবলীর সঙ্গেই তো বাকিটা জীবন কাটিয়ে দেবেন, নাকি? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Md.Shamim Ahmed
Md.Shamim Ahmed
1 month ago

মন্তব্য করার মতো কাজ করলে, যে কেউ-ই মন্তব্য করবেই….সেটা শাকিব বা দেশের প্রেসিডেন্ট হউক

Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন