English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

আম্বানির ছেলের বিয়েতে ক্রীড়াঙ্গনের যারা উপস্থিত ছিলেন

- Advertisements -

নাসিম রুমি: এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন বিনোদ মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের সঙ্গে। আগামী জুলাইয়ে হবে তাদের বিয়ে। তার আগে গুজরাটের জামনগরে প্রি-ওয়েডিং অনুষ্ঠানে বসেছিল তারার মেলা। বিশ্বের শীর্ষ ধনী বিল গেটস, মার্ক জাকারবার্গ, ইভাঙ্কা ট্রাম্প ও সুন্দর পিচাই, শাহরুখ খান, সালমান খান, আমির খান; কে উপস্থিত ছিলেন না! বিশ্ববরেণ্য ব্যক্তিদের পাশাপাশি সেখানে উপস্থিত ছিলেন ক্রীড়াঙ্গনের বহু তারকা।

১ মার্চ থেকে শুরু হয়েছিল তিন দিনব্যাপী বিবাহপূর্ব অনুষ্ঠান, রোববার (৩ মার্চ) তার ইতি ঘটছে। শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিংহ ধোনি, জহির খান, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, ইশান কিশান; ভারতের নামি-দামি ক্রিকেটাররা উপস্থিত ছিলেন অনন্ত আম্বানির বিয়েতে। ধোনি তো অনুষ্ঠানে নেচেছেনও।

শুধু দেশি ক্রিকেটাররাই না, একাধিক বিদেশি ক্রিকেটারও উপস্থিত ছিলেন অনন্ত-রাধিকার বিবাহপূর্ব অনুষ্ঠানে। তাদের মধ্যে আছেন ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভো, কেইরন পোলার্ড, নিকোলাস পুরান, রশিদ খানরা। ধোনির সঙ্গে নাচে যোগ দিয়েছিলেন ব্রাভো।

পোলার্ড পিএসএলের ম্যাচ রেখেই অনন্ত-রাধিকার বিয়েপূর্ব অনুষ্ঠানে যোগ দেন। রোববার তার করাচি কিংস খেলতে নামবে মুলতান সুলতানসের বিপক্ষে। বিয়েতে যোগ দেওয়ায় তাকে একাদশে পাবে না করাচি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বব্যাপী পরিচিত টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা, সানিয়া মির্জারাও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন