English

29 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
- Advertisement -

কলকাতায় সালমান খান, টিকেটের দাম তিন লাখ

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের অন্যতম জৌলসপূর্ণ, তারকাখচিত মিউজিক্যাল শো দাবাং ট্যুর। বেশ কয়েক বছর ধরে চলছে এই শো। তবে এই প্রথমবার কলকাতায় বসছে আসর। আর এতে যোগ দেবেন ভাইজান খ্যাত সালমান খান।

Advertisements

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, সালমান খানের অপেক্ষায় দিন গুণছে কলকাতা। আর মাত্র একদিন পর ১৩ মে কলকাতায় পা রাখছেন ভাইজান। এ উপলক্ষ্যে ইস্টবেঙ্গল মাঠে ইতোমধ্যেই সাজ সাজ রব তৈরি হয়েছে। ভিন্ন আঙ্গিকে সেজেছে পুরো শহর।

সালমানের এ শোয়ের টিকিটের দাম শুরু হয়েছে ৬৯৯ টাকা (ভারতীয় মুদ্রা) থেকে। সর্বাধিক টিকিটের দাম ৪০ হাজার টাকা। কিন্তু আপনি যদি কাছ থেকে ভাইজানকে লাইভ দেখতে চান, পেতে চান লাউঞ্জের নানা সুবিধা তাহলে আপনাকে দিতে হবে ২ থেকে ৩ লাখ টাকা।

এদিকে খুনের হুমকি থাকায় সালমানের নিরাপত্তায়ও বিশেষ জোর দেওয়া হয়েছে। এছাড়া ‘দাবাং, দ্য ট্যুর-রিলোডেড’ অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফের্নান্ডেজ, প্রভু দেবা, গুরু রণধাওয়া, আয়ুষ শর্মা, কামাল খানসহ আরও অনেক বলিউড তারকার।

Advertisements

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, ১৩ তারিখ অনুষ্ঠানের পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন সালমান।

এর আগে ২০০৯ সালে ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে কলকাতায় একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি মাঠে পা রাখার কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় মাঠ ছেড়ে চলে যেতে হয় তাকে। এরপর আর কোনো শো বা ছবির প্রচারে দেখা যায়নি তাকে। মাঝে কেটে গেছে এক দশকেরও বেশি সময়। ব্যক্তিগত কোনো অনুষ্ঠানে কলকাতায় এলেও পাবলিকলি কলকাতায় শো করেননি সালমান। তবে এবার ২০২৩ সালে সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন