English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

কেমন আছেন নুসরাত ফারিয়া

- Advertisements -

নাসিম রুমি: অনেকদিন ধরেই চোখের সমস্যায় ভুগছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এই সমস্যা সমাধানে অস্ত্রোপচারের বিকল্প কিছু ছিল না। তাই রোববার (১৩ আগস্ট) সন্ধ্যায় চোখের অস্ত্রোপচার করান তিনি। সম্প্রতি গণমাধ্যমকে নিজেই জানালেন অস্ত্রোপচারের পর তার শরীরের অবস্থা সম্পর্কে।

Advertisements

তিনি বলেন, অনেকদিন ধরেই আমার ডান চোখে একটা সংক্রমণ হয়েছিল। সেটা নিয়েই কাজ করছিলাম। কিন্তু গত এক সপ্তাহ ধরে ব্যথা এতটাই বেড়ে যায় যে, অপারেশন করাতে হয়।

এ সময় অভিনেত্রী জানান, তার এ অপারেশনে সময় লেগেছে প্রায় দেড় ঘণ্টা। এই মুহূর্তে তিনি অনেকটাই ভালো আছেন উল্লেখ করে বলেন, যতদিন না চোখ ঠিক হবে, ডাক্তাররা বলেছেন মেকআপ করতে পারব না। আশা করছি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারব।

Advertisements

এর আগে চিকিৎসকের বরাত দিয়ে ফারিয়ার পরিবার জানিয়েছিল, পুরোপুরি সুস্থ হতে সপ্তাহখানেক লাগবে। এরপর শুটিংয়ে ফিরবেন তিনি। পরে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে চোখে ব্যান্ডেজ বাঁধা একটি ছবি প্রকাশ করে ফারিয়া লিখেছিলেন, সেরে ওঠা না পর্যন্ত বিরতি।

যৌথ প্রযোজনার পাশাপাশি টালিগঞ্জের একাধিক সিনেমায় কাজ করেছেন ঢালিউডের এই সুন্দরী অভিনেত্রী। সুড়ঙ্গ-তে আইটেম গার্ল হিসাবে দেখা মিলেছে তার। ওটিটির ‘পাতালঘর’ সিরিজে নুসরাতের অভিনয় নজর কেড়েছে। চলতি বছর টালিগঞ্জে ‘বিবাহ অভিযান ২’-তে দেখা মিলেছে নুসরাতের। এছাড়া রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ সিরিজে ‘খেলা হবে… মেনকা’ আইটেম গানেও মাতিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন