English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যু: পিবিআইয়ের প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দিতে সময়ের আবেদন

- Advertisements -
Advertisements
Advertisements

চিত্রনায়ক সালমান শাহ’র মৃত্যুর বিষয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এর দেয়া প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি আবেদন দাখিলের জন্য সময় আবেদন করেছে বাদীপক্ষ। সোমবার নারাজি আবেদন দাখিলের জন্য সময় আবেদন করেন সালমান শাহ এর মায়ের আইনজীবী ফারুক আহাম্মদ। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুঁইয়ার আদালতে তিনি এই আবেদন করেন।
আবেদনে বলা হয়, মামলার বাদী সালমান শাহ’র মা লন্ডনে অবস্থান করছেন। করোনাভাইরাসের প্রার্দুভাবের কারণে তিনি দেশে আসতে পারছেন না। তাই নারাজি দেওয়ার জন্য সময়ের আবেদন মঞ্জুর করা হোক।
উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি পি‌বিআই‌য়ের  ৬০০ পৃষ্ঠার তদন্ত প্রতিবেদন আদালতে জমা পড়ে। ২৬ ফেব্রুয়া‌রি  প্রতি‌বেদ‌নের গ্রহণ‌যোগ‌্যতার বিষ‌য়ে মামলার পরবর্তী ধার্য তা‌রিখ ৩০ মা‌র্চে শুনা‌নির জন‌্য মামলার দিন ঠিক ক‌রা হয়। তবে করোনা প্রাদুর্ভাবের কারণে পরে সেই শুনানি পিছিয়ে যায়।
এর আগে গত ২৪ ফেব্রুয়ারি আলোচিত এ মামলার তদন্ত প্রতিবেদন তুলে ধরেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার। প্রতিবেদনে বলা হয়, সালমান শাহ হত্যাকাণ্ডের শিকার হননি, তিনি পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছিলেন। হত্যার অভিযোগের কোনো প্রমাণ মেলেনি। পিবিআইয়ের তদন্ত প্রতিবেদনে সালমান শাহের আত্মহত্যার পাঁচটি কারণ উল্লেখ করা হয়েছে। সেগুলো হলো- চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে সালমানের অতিরিক্ত অন্তরঙ্গতা, স্ত্রী সামিরার সাথে দাম্পত্য কলহ, মাত্রাধিক আবেগপ্রবণতার কারণে একাধিকবার আত্মঘাতী হওয়ার বা আত্মহত্যার চেষ্টা, মায়ের প্রতি অসীম ভালোবাসা জটিল সম্পর্কের বেড়াজালে পড়ে পুঞ্জীভূত অভিমানে রূপ নেয়া এবং সন্তান না হওয়ায় দাম্পত্য জীবনে অপূর্ণতা।
উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান চিত্রনায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার (ইমন) ওরফে সালমান শাহ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন