English

28 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

জীবন হলো আইসক্রিমের মতো, স্বাদ পেতে হলে চেটেই খাও: পরীমনি

- Advertisements -

নজরকাড়া গ্ল্যামার আর অভিনয় গুণে অল্প সময়ে চলচ্চিত্রে জনপ্রিয়তা অর্জন করেছেন পরীমনি। বাস্তব জীবনে স্পষ্টবাদী হিসেবে তার বিশেষ খ‌্যাতি রয়েছে। তার মতে—জীবনতো একটাই, বাঁচলে বাঘের মতো, জীবনের পুরোটা উপভোগ করাই তো জীবন।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব পরীমনি। নিজের কাজ ও ব‌্যক্তিগত জীবনের ছবি নিয়মিত পোস্ট করার পাশাপাশি নিজের অনুভূতির কথাও লিখে জানান তিনি।

বৃহস্পতিবার (২৯ জুলাই) একটি ছবি পোস্ট করে পরীমনি লিখেন—‘জীবন হলো আইসক্রিমের মতো! কামড়ে খাওয়ার তাড়া থাকতে নেই। এতে স্বাদ অনুভব হয় না, শুধু খাওয়াটাই হয়। স্বাদ পেতে হলে চেটেই খাও। তোমার ঠোঁট, জিভ, দাঁত, গলা, চিবুক আর তোমার পাকস্থলীকে টের পেতে দাও এর হিম! জীবনও তাই, শুধু সুখটুকুতে এর বিস্বাদ ধরে। তাই তাকেও এর কান্না, দুঃখ, হতাশা, আনন্দ, বেদনা, ভালোবাসা সবটাই দিও। জীবনের পুরোটা উপভোগ করাই তো জীবন…।’

Advertisements

এ বিষয়ে পরীমনির সঙ্গে যোগোযোগ করলে তিনি বলেন, ‘লেখাটা ভালো না মন্দ হয়েছে তা জানি না। আমার কাছে মনে হয়েছে, মানুষের জীবন উপভোগ করার। সেই অনুভূতি লিখে প্রকাশ করেছি।’

পরীমনির ধ্যানজ্ঞান এখন ‘প্রীতিলতা’ সিনেমা নিয়ে। ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদার। তার জীবনী অবলম্বনে তৈরি হচ্ছে চলচ্চিত্রটি। এর নাম ভূমিকায় দেখা যাবে পরীমনিকে। গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে এটি পরিচালনা করছেন রাশিদ পলাশ। আগামী মাসে এ সিনেমার দ্বিতীয় দফার শুটিং শুরু হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন