English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

টম ক্রুজকে সঙ্গী করছেন শাকিরা

- Advertisements -

নাসিম রুমি: স্প্যানিশ পপ তারকা শাকিরা ও ফুটবল তারকা জেরার্ড পিকে এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন। সেই সম্পর্কে ভাঙন ধরে ২০২২ সালের মাঝামাঝিতে। এরপরই বিচ্ছেদের ঘোষণা করেন তারা।

Advertisements

জানা যায়, ফুটবল তারকার পরকীয়ার কারণেই নাকি এমন সিদ্ধান্ত। প্রেমিকা থাকতেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন পিকে। সেই পরকীয়ার খবর সামনে চলে আসার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন এই যুগল।

পিকের সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘদিন ধরে অবসাদে ভুগেছেন শাকিরা। প্রাক্তন প্রেমিকের ওপর রাগ মেটাতে গানের কথাতেই উগরে দিয়েছেন সে ক্ষোভ। তবে এবার শাকিরার জীবনে নতুন অধ্যায় শুরু হয়েছে। জানা যায় হলিউডের এক বড় তারকার সঙ্গে সময় কাটাচ্ছেন লাতিন পপ তারকা।

Advertisements

সম্প্রতি মায়ামি গ্রাঁ প্রি-তে ফর্মুলা ওয়ানের প্রাইভেট স্যুটে এক সঙ্গে দেখা গেছে শাকিরা ও হলিউড তারকা টম ক্রুজকে। ’মিশন ইম্পসিবল’ এবং ‘টপ গান: ম্যাভেরিক’খ্যাত অভিনেতার সঙ্গে নাকি আজকাল অনেকটাই সময় কাটাচ্ছেন লাতিন পপ তারকা।

প্রসঙ্গত জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদের পরে বার্সেলোনা ছেড়ে মায়ামিতে চলে এসেছেন শাকিরা। দুই ছেলেকে নিয়ে সৈকত শহরেই এখন স্থায়ী বসবাস শুরু হয়েছে ‘হিপস্ ডোন্ট লাই’ গায়িকার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন