English

31 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

ট্রেলারেই প্রশংসায় ভাসছে গলুই

- Advertisements -

অভিনেতা শাকিব খানের ‘গলুই’-এর ট্রেলার প্রকাশ হয়েছে। ঈদের ছবি হিসেবে বহুল প্রতীক্ষিত ট্রেলারটি ইউটিউব ও ফেসবুকে প্রকাশের পর প্রশংসার জোয়ারে ভাসছে! শাকিবের এক্সপ্রেশন, অভিনয় ও উপস্থিতি নজর কেড়েছে নেটিজেনদের। তারা বলছেন, যেহেতু শাকিব আছেন তাই ‘গলুই’ ঈদে বাজিমাৎ করবে!

পূজা চেরীও ট্রেলারে শাকিব খানের সঙ্গে নজর কেড়েছেন। যেখানে ইঙ্গিত পাওয়া গেছে, ১৯৭৬ সাল থেকে ১৯৯০ সালের গ্রামীণ প্রেক্ষাপটে প্রেম ও রহস্যময় এক গল্প।

Advertisements

নির্মাতা এস এ হক অলিক আগেই জানিয়েছেন, গলুই সম্পূর্ণ মৌলিক গল্পের ছবি। এটি হতে পারে শাকিব খানের ক্যারিয়ারে অন্যতম সেরা গল্পনির্ভর ছবি।

নির্মাণের শুরু থেকে আলোচনায় রয়েছে ‘গলুই’। টিজার, গান ও ট্রেলার প্রকাশের পর সেই আলোচনা যেন আগুনে ঘি ঢেলে দিল! গলুই নিয়ে দর্শকের প্রত্যাশার পারত আরও বেড়েছে। শুরু থেকে ছবিটির প্রচারে অংশ নিয়েছেন শাকিব খান। তার ফেসবুক ও ইনস্টাগ্রাম যেন গলুইময়!

গলুই দেখার আমন্ত্রণ জানিয়ে শাকিব খান আগেই জানিয়েছেন, পরিবার নিয়ে যেন তার ভক্তরা হলে গিয়ে ছবিটি উপভোগ করেন। জনপ্রিয় এই নায়কের আহ্বানে সাড়া দিতে প্রস্তুত হয়ে আছেন তার ভক্তরা।

Advertisements

‘গলুই’ নিয়ে শাকিবের দেয়া ওইসব পোস্টে হাজার হাজার ইতিবাচক মন্তব্য চোখে পড়েছে। তারা বলছেন, গলুই এর জন্য মুখিয়ে আছেন। কেউ কেউ লিখছেন, যত দূরের হলে গলুই মুক্তি পাক না কেন তারা ঈদে শাকিব খানের এই ছবি মিস করবেন না।

এদিকে সিনেমাটি নিয়ে অপপ্রচার চলছে বলে জানা গেছে। এ প্রসঙ্গে এস এ হক বলেন, ‘গলুই’র ব্যবসায়িক ক্ষতি করার জন্য সিনেমা পাড়া কাকরাইলে নানা অপপ্রচার চালানো হচ্ছে। কেউ কেউ বলছেন আমাদের সিনেমা ঈদে আসবে না! যেটা একেবারই মিথ্যা। আমাদের এরইমধ্যে হল বুকিং চলছে, হল মালিক ও দর্শকদের ব্যাপক আগ্রহ ‘গলুই’ নিয়ে। এটা ঈদের সিনেমা, ঈদেই আসবে। দর্শক যদি ‘গলুই’কে ভালোবেসে ফেলেন, শত চেষ্টা করেও কেউ এর ক্ষতি করতে পারবে না।

সরকারি অনুদান ও খোরশেদ আলম খসরুর যৌথ প্রযোজনায় নির্মিত গলুই ছবিতে শাকিব খান ও পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন