English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

দুর্দান্ত ব্যবসা দিয়ে নতুন বছরে পা রাখলো শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি:  ‘পাঠান’, ‘জওয়ান’- এর মতো বক্স অফিসে ‘ডাঙ্কি’ বিজয়রথ ছোটাতে না পারলেও বড়দিনের সপ্তাহান্তে খেলা ঘুরিয়ে দিয়েছিলেন শাহরুখ খান তবে ফের ব্য়বসার গতি স্লথ হয়েছিল! কিন্তু বর্ষশেষের দিনেই যেন ডাঙ্কির শাপমোচন ঘটল! দুর্দান্ত ব্যবসা দিয়ে পা রাখল নতুন বছরে।

৩১ ডিসেম্বর, রবিবার, ‘ডাঙ্কি’ রিলিজের দ্বিতীয় সপ্তাহে এহেন রেজাল্ট আশানুরূপ। ছুটির দিনে স্বাভাবিকভাবেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় বাড়ে। রেড চিলিজ এন্টারটেইনমেন্ট-এর এক্স হ্যান্ডেলেই রিপোর্ট পাওয়া গেল যে, গোটা বিশ্বে এখনও পর্যন্ত ৩৬১.৩০ কোটি টাকার ব্যবসা করেছে কিং খানের ‘ডাঙ্কি’।

রাজকুমার হিরানি ও শাহরুখ জুটির ম্যাজিক দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘সালার’ ঝড়ের কাছে ব্যবসায় পিছিয়ে পড়েছে। তবে এই নিয়ে কিন্তু কোনও মাথাব্যথা নেই পরিচালক কিংবা অভিনেতা কারোরই। এপ্রসঙ্গে হিরানি বলেছিলেন, “শাহরুখ খুবই সাহসী অভিনেতা।

শাহরুখ জানে, কোন ছবি দর্শকরা দেখবে, কোনটা দেখবে না। নিজের বক্স অফিসের রেকর্ড নিয়ে যথেষ্ট ওয়াকিবহল শাহরুখ। তবে শাহরুখ সব সময় ব্যবসার কথা ভেবে ছবি করেন না। বরং ‘ডাঙ্কি’ করেছেন সমাজের প্রতি তাঁর দায়িত্ববোধ থেকে।

মানুষ যে এই ছবিকে পছন্দ করছেন এবং শাহরুখকে পছন্দ করেছেন, তার জন্য ধন্যবাদ।” এপ্রসঙ্গে উল্লেখ্য, ‘ডাঙ্কি’ ষোলো কলা পূর্ণ করতে না পারলেও এবছর সবমিলিয়ে ২৫০০ কোটি টাকা আয় করে শাহরুখের সিনেমা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন