English

33 C
Dhaka
শুক্রবার, মে ২৭, ২০২২
- Advertisement -

না ফেরার দেশে জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির বাবা

- Advertisements -
Advertisements
Advertisements

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির পিতা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। বার্ধক্য জনিত কারণেই তিনি মৃত্যুবরণ করেছেন বলে জানিয়েছেন ন্যান্সি।
ন্যান্সি বলেন,’বাবা পরিবারের অন্য সদস্যদের সঙ্গে খিলক্ষেতে থাকতেন। সেখানেই তিনি আজ সোমবার সকাল সাড়ে নয়টায় মৃত্যুবরণ করেন।  আমি স্বামীর সঙ্গে ময়মনসিংহে ছিলাম। এখন আমি আমার ছোট ভাই ও স্বামী ও ছেলেমেয়েরা গাড়িতে, সেখানেই যাচ্ছি।’
নাজমুন মুনিরা ন্যান্সির বাবা নাঈমুল হক প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উপ অর্থ নিয়ন্ত্রক ছিলেন। বর্তমানে অবসর জীবন যাপন করছিলেন।
ন্যান্সি বলেন, ‘আমাকে জানানো হলো বাবা গত রাতে অসুস্থতা বোধ করছিলেন। সেটা খুব বেশি না, যেমনটা মাঝে মাঝে হয়। আজ সকালের দিকে তিনি মারা যান।’
বাবার মৃত্যুতে অনেকটাই ভেঙে পড়েছেন তিনি। মোবাইলে কথা বলতে গিয়ে স্বর ভেঙে আসছিল। জানাজা ও দাফনের বিষয়ে এখনো সময় নিশ্চিত না করা হলেও মরহুম নাঈমুল হককে নেত্রকোনায় তাঁর স্ত্রীর পাশে সমাহিত করা হবে।

নাজমুন মুনিরা ন্যান্সি বাংলাদেশের জনপ্রিয় ও গুণী সঙ্গীতশিল্পী। এই সময়ের কিংবদন্তি সঙ্গীতজ্ঞদের মতে বাংলা সংগীতাঙ্গনে তাঁর আসন হবে দীর্ঘস্থায়ী। ক্যারিয়ার শুরু হয় হৃদয়ের কথা চলচ্চিত্রের মাধ্যমে। এরপর আর তাঁকে পেছনে ফিরে তাকাতে হয়নি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন