English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

পরীমণি এত রাতে তাদের কাছে না গেলেও পারতেন: মিশা সওদাগর

- Advertisements -

সিনেমার সাইনিংয়ের জন্য চিত্রনায়িকা পরীমণি এত রাতে বোট ক্লাবে না গেলেও পারতেন বলে মন্তব্য করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে ডিবি অফিসের সামনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। মিশা সওদাগর বলেন, যে ক্লাবে সে গিয়েছিল তার ফুটেজ থাকার কথা। এতো বড় একটা ক্লাব সেখানে অবশ্যই সিসিটিভি ক্যামেরা আছে। আইন-শৃঙ্খলা বাহিনীর শুধু তাদের কথা শুনলেই হবে না পরীরও কথা শুনতে হবে।
Advertisements

তিনি আরও বলেন, আমি নিরপেক্ষভাবে বলতে চাই পরী যে লেভেলের নায়িকা ছবির কথা নিয়ে কোন মিটিং করতে হলেও প্রডিউসারকে তার কাছে যেতে হবে। সাইনিংয়ের জন্য হলে পরীর বাসায় গিয়ে সাইন করাতে হবে। পরীর তাদের কাছে যাওয়া উচিত হয়নি।

Advertisements

উল্লেখ্য, গত ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে মারধর ও ধর্ষণচেষ্টা করা হয় বলে তিনি অভিযোগ করেন। ঘটনার চারদিন পর রোববার রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এই ঘটনা প্রকাশ করেন নায়িকা। তিনি এ ঘটনার বিচার দাবি করেন এবং তার প্রাণের সংশয় রয়েছে বলে উল্লেখ করেন। অভিযোগে তিনি নাসির ইউ মাহমুদ ও অমি নামের দুই ব্যবসায়ীর নাম বলেন।

এরপর সোমবার বেলা ১১টার দিকে সাভার মডেল থানায় এই দুজনসহ আরও অজ্ঞাত চারজনকে আসামি করে মামলা করেন পরীমণি। দুপুর নাগাদ নাসির ও অমিসহ মোট পাঁচজনকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ ঘটনায় স্বস্তি প্রকাশ করেছেন নায়িকা পরীমণি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন