English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

পুত্র সম্পর্কে মুখ খুললেন ক্লোয়ে কার্দাশিয়ান

- Advertisements -
Advertisements
Advertisements

ক্লোয়ে কার্দাশিয়ান এবং ট্রিস্টান থম্পসন এই মাসের শুরুতে সারোগেসির মাধ্যমে তাদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছিল। প্রাক্তন এই দম্পতির ইতিমধ্যেই একটি মেয়ে রয়েছে যার নাম ট্রু থম্পসন।  তারা গত বছরের নভেম্বরে সারোগেট গর্ভধারণ করেছিলেন, থম্পসনের পিতৃত্ব কেলেঙ্কারি শুরু হওয়ার আগে। থম্পসনের পিতৃত্ব কেলেঙ্কারি ঘটনার পর ক্লোয়ে বিবাহবিচ্ছদ করেন।

সম্প্রতি এলি’র সঙ্গে একটি সাক্ষাৎকারে, ক্লোয়ে প্রথমবারের মতো তাঁর দ্বিতীয় সন্তানের বিষয়ে কথা বলেছেন। ম্যাগাজিনের সঙ্গে কথা বলার সময় দুই সন্তানের মা হওয়ার বিষয়ে কেমন অনুভব করেন সেই প্রসঙ্গে ক্লোয়ে বলেন, ‘আমি সবকিছু ভালোবাসি, এমনকি কঠিন অংশও। ’ কার্দাশিয়ান আরো বলেছিলেন যে তাঁর জন্য অভিভাবকত্বের অর্থ কী এবং এটি কিভাবে তাদের ব্যক্তিত্বকে গঠন করে, এটি কিভাবে একজন ব্যক্তি হিসাবে তাকে চ্যালেঞ্জ করে। এটিকে একটি সম্মান বলেও অভিহিত করেন এই তারকা।

তিনি আজকের বিশ্বে অভিভাবকত্বের চ্যালেঞ্জগুলো সম্পর্কে বলেন, ‘আমাদের সেই ভূমিকাগুলোকে গুরুত্ব সহকারে নিতে হবে, বিশেষ করে আজকের দিনে শিশুদের কতটা অভিগম্যতা রয়েছে এবং তারা এত অল্প বয়সে যে তথ্য প্রকাশ করছে তা নিয়ে সচেতন থাকতে হবে। এটি অত্যন্ত ভীতিকর। কিন্তু আমি আমার কাজকে খুব গুরুত্ব সহকারে নেই। আমি এটাকে খুব ভালোবাসি। ’

উল্লেখ্য, ক্লোয়ে কার্দাশিয়ান এবং ট্রিস্টান থম্পসনের সম্পর্কের বিচ্ছেদ ও পিতৃত্ব কেলেঙ্কারির ঘটনা সম্প্রতি ‘দ্য কার্দাশিয়ানস’এর প্রথম সিজনে প্রদর্শিত হয়েছে যা এই বছরের এপ্রিলে মুক্তি পেয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন