English

29 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

বদলে যাওয়া পরীমনি

- Advertisements -

নাসিম রুমি: মানুষ বদলায়। বেঁচে থাকলে ক্ষণে ক্ষণে বদলায়। তার প্রকৃত উদাহরণ হালের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ব্যক্তিগত কিংবা অভিনয় জীবন- দুই বছরে উল্লেখযোগ্য বদল এসেছে এ নায়িকার মাঝে। যেমন আগে অনেক সময়ই চট করে রেগে যেতেন নানা বিষয়ে।

Advertisements

এখন অনেক প্রতিকূল পরিবেশেও মাথা ঠাণ্ডা রেখে সিদ্ধান্ত নেন তিনি। অনেক বিষয় নিয়ে আলোচনা-সমালোচনা চললেও তার তোয়াক্কা না করে নিজের মতো করে চলেন এ নায়িকা। ব্যক্তিগত জীবনই শুধু নয়, ক্যারিয়ারে এসেছে তার উল্লেখযোগ্য বদল। সিনেমা এখন অনেক বেছে বেছে করছেন তিনি। প্রস্তাব আসে অনেক, কিন্তু তার মধ্যে থেকে নিজের পছন্দসই কাজটিকেই কেবল বেছে নেন।

আগে চিন্তাভাবনা না করেও অনেক কাজ করেছেন, এমনটা পরী নিজেও বলেছেন। কিন্তু এখন আর সেটা হয় না। এদিকে একমাত্র পুত্রের সঙ্গে যোগ হয়েছে পরীমনির কন্যাসন্তান সাফিরা সুলতানা প্রিয়ম। পরীমনির দত্তক নেয়া এই কন্যাসন্তানের দুই মাস উদ্‌যাপন করলেন পরী। সম্প্রতি এর কয়েকটি ছবি প্রকাশ করে তিনি লিখেন, প্রজাপ্রতির সংসার!

এদিকে পুত্র-কন্যাকে দেয়ার পর বাকি সময়টা কাজেই দিচ্ছেন তিনি। সম্প্রতি তিনি হইচইয়ের জন্য শেষ করেছেন ‘রঙিলা কিতাব’ এর কাজ। এর আগে শুটিং করেছেন সরকারি অনুদানের ‘ডোডোর গল্প’ সিনেমার। এরমধ্যেই ভারতের একটি সিনেমার কাজও শেষ করেছেন।

Advertisements

এর সবক’টির কেন্দ্রীয় চরিত্রে দেখা মিলবে পরীর। এর বাইরে পরীর হাতে রয়েছে ‘খেলা হবে’ শিরোনামের একটি ছবি। পাশাপাশি আরও কয়েকটি নতুন সিনেমার কথাও চলছে। পরীমনি বলেন, আগে অনেক ধরনের ছবি না বুঝে করেছি।

এখন আর তেমনটা হয় না। ব্যক্তিগত কিংবা পেশাগতভাবে এখন আমি নিজেকে পরিণত মনে করি। সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে ভেবেচিন্তে নেই। কাজ কম করবো, কিন্তু মনের মতো করবো। আমার দুই সন্তান ঘিরেই এখন আমার জীবন। পাশাপাশি কাজ। এ নিয়েই থাকতে চাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন