English

29 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

বাহুবলিকে ছাড়িয়ে সর্বকালের সেরা হবে ‘ট্রিপল আর’!

- Advertisements -

ভারতের সিনেমা ইতিহাসে এখন পর্যন্ত ‘বাহুবলি’ সিনেমাটিকে সর্বকালের সেরা হিসেবে মনে করা হয়। তবে জনপ্রিয়তা ও বক্স অফিস সবদিক থেকে এই সিনেমাটিকে পেছনে ফেলবে ‘ট্রিপল আর’— এমনটাই ধারণা করছেন বক্স অফিস বিশ্লষক ও দর্শক।

Advertisements

শুক্রবার (২৫ মার্চ) মুক্তি পেয়েছে এস এস রাজামৌলি পরিচালিত ‘ট্রিপল আর’। সিনেমাটির প্রদর্শনী শুরুর পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসায় ভাসছে এটি। সিনেমা বিশ্লেষক তরন আদর্শ এক কথায় এই সিনেমাটিকে ‘অসাধারণ’ হিসেবে মন্তব্য করেছেন। এছাড়া মাইক্রোব্লগিং সাইট টুইটারে দর্শকরা নিজেদের মতামত প্রকাশ করেছেন। তাদের ধারণা ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বকালের সেরা সিনেমা হতে চলেছে ‘ট্রিপল আর’।

Advertisements

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। এতে জুনিয়র এনটিআর ও রাম চরণ দুর্দান্ত অভিনয় করেছেন বলে দর্শকদের মত। বিশেষ করে জুনিয়র এনটিআর-এর এন্ট্রি ও অ্যাকশন দৃশ্যের প্রশংসায় পঞ্চমুখ তারা। পাশাপাশি আলিয়া ভাট ও অজয় দেবগন তাদের নিজ নিজ জায়গায় সেরাটাই দিয়েছেন বলে দর্শকদের অভিমত। অন্যদিকে পরিচালক হিসেবে রাজামৌলি আবারো মুন্সিয়ানা দেখিয়েছেন বলেই মনে করছেন দর্শক ও সমালোচকরা।

মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় করেছে ‘ট্রিপল আর’। বিশ্বব্যাপী সিনেমাটির থিয়েট্রিক্যাল স্বত্ব বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরো ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব। বিশ্লেষকদের ধারণা, বক্স অফিসে প্রথম দিন বিশ্বব্যাপী এর আয় ২০০ কোটি রুপি ছাড়াবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন