English

27 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

বেআইনি অর্থ লেনদেনে অভিযুক্ত রাজ

- Advertisements -
Advertisements

পর্ন ছবি বানানোর মামলার সূত্রে এবার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীর রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেনের অভিযোগ আনল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, পেশায় ব্যবসায়ী রাজের বিরুদ্ধে বৃহস্পতিবার মামলা রুজু করেছে আর্থিক অপরাধ সংক্রান্ত বিষয়ে তদন্তের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সংস্থা। গত বছরের জুলাই মাসে পর্ন ছবি বানানোর অভিযোগে রাজকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। কয়েক মাস জেলে থাকার পরে জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি। রাজের বিরুদ্ধে অভিযোগ, পর্ন ছবি বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে।

সেই ব্যবসায় আইন বহির্ভূত ভাবে বহু টাকা লেনদেনের সঙ্গে তিনি প্রত্যক্ষ ভাবে জড়িত ছিলেন বলে অভিযোগ ইডি-র। প্রসঙ্গত, পর্ন-কাণ্ডে ইতিমধ্যেই আদালতে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার একটি চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। গত নভেম্বরে রাজ এবং শিল্পার বিরুদ্ধে নিতিন গড়াই নামে এক ব্যবসায়ী প্রতারণার অভিযোগও দায়ের করেছিলেন।

Advertisements

পুলিশকে নিতিন জানান, কাসিফ খান নামে এক ব্যক্তি তার জিম ‘এসএফএল ফিটনেস’-এর সংস্থায় নিতিনকে দেড় কোটি টাকা বিনিয়োগ করতে বলেন। কাশিফের সঙ্গেই ছিলেন শিল্পা এবং রাজ। নিতিনকে সংস্থার ফ্রাঞ্চাইজি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তারা।

কিন্তু কোনও প্রতিশ্রুতিই পূরণ করেননি রাজ, শিল্পা বা তাদের সহকারী কাসিফ। নিতিন লগ্নির টাকা ফেরত চাইলে তাকে নানা ভাবে ভয় দেখান রাজ।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন