English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

মডেলিং ছাড়লেন পাকিস্তানের আবির রিজভী

- Advertisements -
Advertisements
Advertisements

মডেলিং ছাড়ার ঘোষণা দিয়েছেন পাকিস্তানের সুপারমডেল আবির রিজভী। বৃহস্পতিবার (৪ নভেম্বর) ইনস্টাগ্রাম পোস্টে এই ইন্ডাস্ট্রি থেকে সরে যাওয়ার ঘোষণা দেন তিনি। প্রশান্তির খোঁজে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।
পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য ডন জানায়, আবিরের এই ঘোষণার পর ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্যের বন্য বয়ে গেছে। ভক্ত-সমর্থক-বন্ধু ও অভিনেতা-অভিনেত্রীরা তার এই সিদ্ধান্তের প্রতি সমর্থন জানিয়েছেন। ভবিষ্যতেও আবির রিজভীর পাশে থাকার কথা জানিয়েছেন তারা।

ইনস্টাগ্রামে আবির রিজভী লিখেছেন, সবার মনোযোগ আকর্ষণ করছি। আমি আপনাদের ছোট্ট করে একটি ঘোষণা দিতে চাই। আমি মডেলিং জগত থেকে বিদায় নিচ্ছি। মডেলিং জগত আমার কাছে ছিল রোলার কোস্টারের মতো। এখন আমি এখান থেকে বিদায় নিয়ে প্রশান্তির নিঃশ্বাস নিতে চাই।
তিনি আরও লেখেন, মডেলিং জগতে যারা আমাকে সহযোগিতা করেছেন এবং পাশে ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ। আপনারা ছিলেন আমার কাছে স্বপ্নের মতো। আমি এখন অন্য পেশায় যুক্ত হয়ে জীবনের চূড়ান্ত লক্ষ্যে পৌঁছানোর সিদ্ধান্ত গ্রহণ করেছি। আমাকে ভালোবাসার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবসময় সুখে-শান্তিতে থাকুন।
১৯৯২ সালে করাচিতে জন্ম নেওয়া ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার আবির রিজভী উন্নত জীবনের আশায় ২০১২ সালে মডেলিং জগতে পা রাখেন। ২০২০ হাম স্টাইল অ্যাওয়ার্ডে সেরা মডেল নির্বাচিত হন তিনি। এছাড়াও সাহির লোধির একটি সিনেমাতেও বিশেষ ভূমিকায় দেখা যায় আবিরকে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন