English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

রণবীরকে কেন ‘কুকুর ছানা’ বলেছিলেন সালমান খান

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের ‘প্লেবয়’ হিসেবে খ্যাতি ছিল রণবীর কাপুরের। অসংখ্য মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। তার প্রেমজীবনও ছিল বৈচিত্র্যময় রঙিন।

বর্তমানে যদিও তিনি বিবাহিত, তবে একটা সময় ছিল যখন একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়ে ছিল রণবীরের। তালিকা থেকে বাদ পড়েনি ক্যাটরিনা কাইফের নাম। দীর্ঘদিন এই অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি।

Advertisements

তাদের সেই প্রেমের সম্পর্ক নিয়ে খুব বেশি খুশি ছিলেন বলিউড ভাইজান সালমান খান। কারণ ভাইজানের সঙ্গে প্রেমের সম্পর্কের ভাঙনের পরপরই রণবীরের প্রেমে মজেন অভিনেত্রী।

যে কারণে রণবীরের উপর যেন একটু ক্ষুব্ধই ছিলেন সালমান। কফি উইথ করণ সিজ়ন চার-এ প্রথম পর্বে এসে রণবীরকে নিয়ে অভিনেতার এক মন্তব্যই পরিষ্কার হয় বিষয়টি।

ওই অনুষ্ঠানে সালমান খানকে শো সঞ্চালক করণ জোহর বলেন, তিনি বেশ কিছু পশুর নাম উল্লেখ করবেন। তাদের সঙ্গে মেলে বলিউড ইন্ডাস্ট্রির এমন কারও নাম নিতে হবে।

Advertisements

শুরুতেই ‘পাপ্পি’ মানে ‘কুকুরছানা’ বলেন করণ। কোনোরকম সময় না নিয়েই সালমান বলে ফেলেন রণবীর কাপুর! যেটা শুনে চমকে ওঠেন করণ। বিষয়টি নিয়ে যেন বেশি বিতর্ক না ছড়ায়, সেটা বুঝতে পেরেই এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি।

প্রকাশ্যে একাধিকবার রণবীরর কাপুরকে তোপ দাগতে দেখা গেছে সালমানকে। কখনও তিনি প্রশ্ন তোলেন, যখন আমি রণবীরের সঙ্গে প্রথম দেখা করি তখন সে একটা মেয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন। কেন তিনি সেই মেয়েটিকে ছেড়ে দিলেন?

আবার কখনও ক্যাটরিনাকে খোঁচা দিয়ে বলেন, অভিনেত্রী ঘুম থেকে উঠেই নাকি প্রথম প্রশ্ন করেন- রণবীর কোথায়? যদিও অতীত ভুলে তাদের বর্তমান সম্পর্ক ভালো বলেই বিশ্বাস করেন ভক্তরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন