English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

রণবীর শোরেকে সব জায়গায় ব্লক করলেন স্বরা ভাস্কর

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউড অভিনেতা রণবীর শোরেকে টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের সব শাখায় ব্লক করেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সম্প্রতি এমনটাই অভিযোগ করেন রণবীর। যদিও স্বরা এখনও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে ব্লকের কারণে রণভীর স্পষ্টতই হতাশ বলে মনে হচ্ছে এবং এই বিষয়ে তিনি একটি মজার প্রতিক্রিয়াও দিয়েছেন।

সম্প্রতি তাঁর নিজের টুইটারে রণবীর একটি স্ক্রিনশট শেয়ার করেছেন যাতে উল্লেখ করা হয়েছে যে, তাঁর সাবেক সহকর্মী স্বরা ভাস্কর তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্লক করেছে। এ বিষয়ে তিনি একটি মেমও শেয়ার করেছেন যেখানে একটি ছেলে কাঁদছে।

সেই টুইটে গুলশান দেবিয়ার উত্তরের জবাবে রণভীর আরও উল্লেখ করেছেন, ‘আরে আমি তাকে বা তাঁর সম্পর্কে কিছু লিখিনি! তিনি ‘বিএইচকে সিং’ এর পছন্দ থেকে অনুপ্রেরণা নিচ্ছেন, যিনি এই কাজটি করেছেন। এই লোকেরা পাগল। ’

প্রসঙ্গত, ‘শেম’ নামক একটি শর্ট ফিল্মে একত্রে অভিনয় করেছিলেন রণভীর ও স্বরা। স্বল্পদৈর্ঘ্য সেই চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন সায়ানি গুপ্তা, সাইরাস সাহুকার এবং সীমা পাহওয়া।

সামনে সন্তোষ সিভানের অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মুম্বাইকর’-এ দেখা যাবে রণবীর শোরেকে। এটি তামিল চলচ্চিত্র মানাগারামের রিমেক এবং এতে আরও অভিনয় করবেন বিক্রান্ত ম্যাসি এবং বিজয় সেতুপতি। এছাড়াও সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাতেও রণবীর তার ভূমিকার পুনরাবৃত্তি করবেন। অপরদিকে, স্বরা ভাস্করের শেষ সিনেমা ‘শির কোরমা’ ফিল্ম ফেস্টিভ্যাল সার্কিটে মুক্তি পাওয়ার পর কিছু বিস্ময়কর পর্যালোচনা পেয়েছে। এরপর তাকে ‘জাহান চার ইয়ার’ সিনেমাতেও দেখা যাবে, যেখানে তিনি শিখা তালসানিয়া, মেহের ভিজ এবং পূজা চোপড়ার সাথে পর্দা ভাগ করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন