English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

শাকিব খানের কারণে বিমানবন্দর-আব্দুল্লাহপুর সড়কে দীর্ঘ যানজট: চরম ভোগান্তি

- Advertisements -
Advertisements
Advertisements

দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। বিমানবন্দর থেকে বের হয়েই গণমাধ্যমের মুখোমুখি হোন এ অভিনেতা। গণমাধ্যমকর্মীরাও তাকে শুভেচ্ছা জানান। শাকিব খানের আগমনের খবরে বিমানবন্দরের বাইরে হাজার হাজার ভক্ত অপেক্ষা করছিলেন।

ফলে রাস্তায় ক্রমেই জ্যাম হতে শুরু করে।
তবে সব আনুষ্ঠানিকতা সেরে শাকিব খান রাস্তায় আসতেই ভক্তরা ঘিরে ধরে। ফলে আব্দুল্লাহপুর-উত্তরা বিমানবন্দর সড়কে দীর্ঘ জ্যাম শুরু হয় দেখা দেয় চরম ভোগান্তি। এদিকে বনানী থেকে বিমানবন্দর পর্যন্ত রাস্তায় জ্যাম তৈরি হয় বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, শাকিব খানের ভক্তরা রাস্তায় জমায়েত হওয়ার ফলে বিমানবন্দর সড়কে জ্যাম দেখা দিয়েছে। শাকিব খান নিজে যখন গাড়িতে থেকে ভক্ত-দর্শকদের শুভেচ্ছার উত্তরে অভিবাদন জানাচ্ছিলেন তখন জ্যাম আরো প্রকট হয়ে পড়ে।

মাহবুব আলম রনী নামের একজন প্রত্যক্ষদর্শী বলেন, উত্তরার সড়ক পুরো স্থবির হয়ে আছে দেখতে পাই। পরে বাস থেকে হেঁটে রওনা দিই। বিমানবন্দরের কাছে এসে তিনি জানতে পারেন, শাকিব খান এসেছেন।

এদিকে ট্রাফিক অ্যালার্ট ফেসবুক গ্রুপে একটি পোস্টে দেখা যায়, আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর পর্যন্ত সড়ক স্থবির হয়ে আছে। আটকে থাকা যাত্রীরা বুঝতেও পারছেন না এই সড়কে আকস্মিক কেন এই জ্যাম।

মঙ্গলবার নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব খান। আজ দুপুরে দেশের মাটিতে পা রাখেন তিনি । তখন সময় দুপুর ১২টা ৩৮ মিনিট।

বিমানবন্দর থেকে বের হয়েই গণমাধ্যমের মুখোমুখি হোন এ অভিনেতা। গণমাধ্যমকর্মীরাও তাকে শুভেচ্ছা জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন