English

31 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

শাকিব খানের সাম্রাজ্য দখল করবে রোশান: প্রয়োজক খসরু

- Advertisements -

নাসিম রুমি: এফডিসি কেন্দ্রিক প্রভাবশালী প্রযোজক ও পরিচালক মো. খোরশেদ আলম খসরু বলেছেন, ‘অ্যাকশন মুভির যে একটা সাম্রাজ্য আছে, সেই সাম্রাজ্য’র রাজা বোধ হয় একজন (শাকিব খান), আপাতদৃষ্টিতে আমাদের মনে হয়। কিন্তু রোশান আসছে অ্যাকশন নিয়ে। সাম্রাজ্য কিন্তু কাঁপছে। সাম্রাজ্য কিন্তু ধ্বংস করতে রোশন আসছে। রিভেঞ্জ নিয়ে।’

Advertisements

ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ‘রিভেঞ্জ’ সিনেমার সংবাদ সম্মেলনে এসে এভাবে জিয়াউল রোশানকে প্রশংসায় ভাসান খসরু। সিনেমাটি পরিচালনা করেছেন এমডি ইকবাল। নায়িকা শাকিবের সাবেক স্ত্রী শবনম বুবলী।

অন্যদিকে, এবারের ঈদে শাকিবের ‘তুফান’ও আসছে। কয়েক বছর ধরে শাকিবের সঙ্গে কথার লড়াই চলছে ইকবালের। এফডিসি কেন্দ্রিক পরিচালক-প্রযোজকেরা তার সিনেমার মহরত থেকে শুরু করে সংবাদ সম্মেলনে অতিথি হয়ে আসেন। অন্যদিকে, শাকিব এফডিসিতেই আসেন না। এই এলাকার কাউকে তার সিনেমার কোনো অনুষ্ঠানেই দাওয়াত দেন না!

Advertisements

অ্যাকশনধর্মী ‘রিভেঞ্জ’ সিনেমায় রোশান হাজির হচ্ছেন প্রধান চরিত্রে। সিনেমাটিতে বুবলী অভিনয় করেছেন পুলিশ কর্মকর্তার ভূমিকায়। সুনান মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, সীমান্ত প্রমুখ।

অন্যদিকে, ‘তুফান’ সিনেমায় শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, কলকাতার মিমি চক্রবর্তীসহ অনেকেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন