English

28 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

শাহরুখ অবশেষে রাজি হয়েই গেলেন প্রস্তাবে

- Advertisements -

নাসিম রুমি: শাহরুখ খানের সঙ্গে করণ জোহারের দীর্ঘদিনের সম্পর্ক। একের পর এক ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। কেরিয়ারের শুরু থেকেই করণ শাহরুখের সঙ্গে এই বন্ধুত্ব বজায় রেখে চলেছেন। কেবল সম্পর্কই নয়, পাশাপাশি একের পর এক হিট ছবিও বলিউডে উপহার দিয়েছেন এই জুটি।

Advertisements

দর্শকদের মনে জা.গাও করে নেয় তা রাতারাতি। তবে সম্প্রতি বেস কিছু বিষয় শাহরুখকে রাজি করাতে পারেননি করণ। সাধারণত করণ জোহারকে ফেরান না শাহরুখ খান। তবে গতবছর দুই বিষয় করণকে ফিরতে হয়েছিল শাহরুখের দরজা থেকে, এক, আরিয়ান খান ছবি করবেন না। দুই হল, শাহরুখ খান করণের শো কফি উইথ করণে আসবেন না।

করণ জোহরের এই বিতর্কিত শো জায়গা করে নিয়েছে ওটিটি-তে। শোনা গিয়েছিল, ওটিটি-তে সম্প্রচার হওয়ার কারণে অনেকেই নাকি অনেকে এই শোয়ে আসছেন না। সেই তালিকাতে কি পড়েছিলেন খোদ শাহরুখ খান? প্রশ্ন ছিল তুঙ্গে। কারণ শাহরুখ খানকে শেষ সিজ়নে দেখা যায়নি। যদিও পরবর্তীতে শোনা গিয়েছিল শাহরুখ খান পাঠান ছবি মুক্তির আগে কারও সামনে আসতে চাইছিলেন না, যাতে কোনও বিতর্কে তিনি জড়িয়ে না পড়েন।

Advertisements

তবে এখন তা অতীত। পাঠান মুক্তি পেয়ে গিয়েছে ইতিমধ্যেই। ব্যবসাও করেছে তা ১০০০ কোটি ছাড়িয়ে। এখন শাহরুখ খান ফ্লপ তকমা কাটিয়ে আবারও ফিরেছেন পুরোন ছন্দে। এবার কিং খানের দর্শকদের সামনে আসতে কোনও সমস্যাই নেই।

ফলে এবার কফি উইথ করণ সিজ়নে আসতে পারেন শাহরুখ খান। সম্প্রতি বিটাউন সূত্রে এমনই খবর। এবার আর করণকে ফেরালেন না তিনি। ছবি মুক্তি পেয়ে গিয়েছে ইতিমধ্যেই, হাতও এখনও অনেকটা খালি। সময় নিয়ে শুট হচ্ছে ডানকি ও জওয়ান। ফলে এখন শাহরুখ খানের কোনও প্রসঙ্গেই মুখ খুলতে আর সমস্যা নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন