English

28 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

শুটিংয়ে ঘোড়া থেকে পড়ে আহত হয়েছিলেন রণদীপ হুদা!

- Advertisements -

শুটিংয়ে ঘোড়ায় চড়ার সময় অজ্ঞান হয়ে পড়ে গুরুতর আহত হয়েছিলেন বলিউড অভিনেতা রণদীপ হুদা। পরবর্তী সময়ে তাকে চিকিৎসার জন্য মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সম্প্রতি নিজের আসন্ন চলচ্চিত্র ‘সাভারকর’-এর সেটে সেই স্মৃতি স্মরণ করলেন অভিনেতা।

Advertisements

গত বছর সালমান খানের সাথে ‘রাধে’ চলচ্চিত্রের একটি অ্যাকশন সিকোয়েন্সের শুটিং করার সময় ঘোড়া থেকে পড়ে চোট পেয়েছিলেন রণদীপ। অভিনেতার ডান পায়ের হাঁটুতে অস্ত্রোপচার করতে হয়েছিল। তাঁর ওটিটি সিরিজ ‘ইন্সপেক্টর অবিনাশ’-এর শুটিংয়ের সময় অস্ত্রোপচার হয়েছিল অভিনেতার।

Advertisements

অভিনেতা দীর্ঘদিন ধরে তার আসন্ন চলচ্চিত্র ‘সাভারকর’-এর জন্য নিজের ওজন কমিয়েছেন। সিনেমাটির জন্য ২২ কেজি ওজন কমিয়েছেন তিনি, যার ফলে তার পায়ের সেই ক্ষত ফুটে উঠেছে। তার হাঁটুর চারপাশে খুব কমই পেশি অবশিষ্ট রয়েছে, যার কারণে ঘোড়া থেকে পড়ে যাওয়ায় আঘাত বড় প্রভাব ফেলছে অভিনেতার হাঁটু এবং পায়ে। অভিনেতা তার বাঁ পায়ে অনেক বেশি চোট পেয়েছিলেন, যার জন্য অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে।

সম্প্রতি প্রকাশিত নেটফ্লিক্সের ‘ক্যাট’-এ অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন রণদীপ হুদা। এরপর বিনায়ক দামোদর সাভারকরের ভূমিকায় ফিট হওয়ার জন্য ‘সাভারকার’-এর সেটে ফিরে এসেই তিনি কঠোর ডায়েট অনুসরণ করছেন। ভারতীয় স্বাধীনতাসংগ্রামী ও সংস্কারক বিনায়ক দামোদর সাভারকরের জীবন কাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি, যিনি বীর সাভারকর নামে পরিচিত। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন ঋষি ভীরমানি এবং এটি পরিচালনা করছেন মহেশ মাঞ্জেরেকর। এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন