English

30 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

শ্রাবন্তীর কড়া বার্তা: ‘আর ক্ষমা করব না’

- Advertisements -

শ্রাবন্তী চ্যাটার্জির নতুন সম্পর্ক এবং বিবাহ বিচ্ছেদ নিয়ে এই মুহূর্তে তোলপাড় টলিউড। একদিকে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন, অন্যদিকে শ্রাবন্তীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনছেন তার সাবেক স্বামী রোশন সিং। সম্প্রতি এক বিস্ফোরক মন্তব্য করেছেন রোশন। ব্যক্তিগত জীবনে শ্রাবন্তীকে ঘিরে সম্পর্কে নির্দ্বিধায় একাধিক অভিযোগ এনেছেন তিনি।

Advertisements

একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছিলেন রোশন। যার বাংলা অর্থ, ‘প্রতারণা করতে গিয়ে ধরা পড়েছ? এরপরেও বলছ যে তুমি ছাড়া বাকি সবার দোষ?’ অর্থাৎ আকার ইঙ্গিতে যে এই অর্থবহ পোস্ট শ্রাবন্তীর জন্য তা বুঝতে বিশেষ দেরি হয়নি কারও।

এরপরেই এক সংবাদমাধ্যমের কাছে রোশন বলেন, তার শরীর নিয়ে বিশ্বস্ত বন্ধুদের কাছে বাজে কথা বলেছেন শ্রাবন্তী। তার মুখ থেকে নিজের কানে কিছু না শুনলেও, বন্ধুদের কথা বিশ্বাস করেছেন রোশন। তিনি আরও বলেন, শ্রাবন্তী ঘনিষ্ঠ মহলে আমার শারীরিক অক্ষমতার কথা বলেছেন। এমন বিস্ফোরক মন্তব্যের পরেই নেট মাধ্যমে কড়া বার্তা দিলেন শ্রাবন্তী।

অভিনেত্রী সরাসরি জানালেন, জীবনের চলার পথে মানুষ চিনতে চিনতে এগিয়েছেন তিনি। এখন আর কাউকে সহজে ক্ষমা করবেন না তিনি।

Advertisements

অজ্ঞাত পরিচয়ের কোনও লেখকের লেখা কয়েকটি লাইন ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ‘মেয়েটি এক সময়ে ক্ষমা করতে জানত। তখন তার মন বড় ছিল। মানুষের হাত ছেড়ে দেওয়া কাকে বলে, সে জানত না। কারণ সে তার ভালবাসার মানুষের মধ্যে কেবল ভালটুকুই দেখতে পেত। কিন্তু যেদিন থেকে সেই মানুষগুলি তার মনে আঘাত করল, মেয়েটিও তাদের হাত ছেড়ে দিতে শিখল।’

নিচে লেখা সাহসী মেয়ে। অর্থাৎ যাবতীয় প্রতিকূলতা সরিয়ে যেভাবে তিনি এগিয়ে চলেছেন, তাতে নিজেকেই ‘সাহসী’ আখ্যায়িত করলেন শ্রাবন্তী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন