English

23 C
Dhaka
শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২
- Advertisement -

স্বামী রাজ কুন্দ্রার অনুপস্থিতির কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন শিল্পা শেঠি

- Advertisements -

অবশেষে জামিনে মুক্ত হয়েছেন পর্নোকাণ্ডে গ্রেফতার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। আর এদিকে রিয়ালিটি শো ‘সুপার ডান্সার ৪’-এর ফ্লোরে ফিরেছেন শিল্পা শেঠি। কামব্যাক এপিসোডেই মেয়েদের লড়াইয়ের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন বলিউড অভিনেত্রী। জানালেন, স্বামী না থাকলেও কীভাবে মেয়েদের লড়াই চালিয়ে যেতে হয়।

Advertisements

শুক্রবার সোনি টিভির অফিশিয়াল পেজ থেকে শিল্পার কামব্যাক এপিসোডের প্রোমো ভিডিও প্রকাশ করা হয়। প্রায় দুই মিনিটের ভিডিওতে এক খুদে প্রতিযোগী ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের কাহিনিকে ভিত্তি করে মঞ্চে পারফর্ম করে। সেই পারফরম্যান্স দেখেই আবেগঘন হয়ে পড়েন শিল্পা।

তখনই ছলছল চোখে তিনি বলে ওঠেন, ‘স্বামী না থাকলেও মেয়েদের লড়াই করে যেতে হয়। সন্তানদের জন্য তাকে প্রতিকূল পরিস্থিতির সামনে রুখে দাঁড়াতে হয়।’ রানি লক্ষ্মীবাঈয়ের মতো বীরঙ্গনাদের হাত জোড় করে কুর্নিশ জানান শিল্পা। যেন তার লড়াইয়ের সঙ্গে নিজের এতদিনের লড়াইয়ের সামঞ্জস্য খুঁজে পাচ্ছিলেন অভিনেত্রী। তাতেই তার চোখের পানি উপচে পড়ছিল।

Advertisements

উল্লেখ্য, ২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পার। ২০১২ সালে তাদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। ১৯ জুলাই মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন শিল্পার স্বামী। তারপর বেশ কিছুদিন পুলিশি হেফাজতে ছিলেন। পরে তাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়।

স্বামীর গ্রেফতারের পর থেকেই ‘সুপার ডান্সার ৪’ শোয়ের বিচারকের আসনে দেখা যায়নি শিল্পাকে। তাকেও পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছিল। ১৮ আগস্ট জামিন পান রাজ কুন্দ্রা। এবার রিয়ালিটি শোয়ের ফ্লোরেও ফিরছেন শিল্পা। ধীরে ধীরে যেন স্বাভাবিক জীবনের স্রোতে ফেরার চেষ্টা করছেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন