English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

১১ জুন অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে ‘পাপ পুণ্য’

- Advertisements -
Advertisements
Advertisements

বাংলাদেশ ও উত্তর আমেরিকার পর এবার অস্টেলিয়াতে মুক্তি পাচ্ছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবি ‘পাপ পুণ্য’। দেশটির ছবিটি মুক্তির পরিবেশনা করছে বঙ্গজ ফিল্মস। পহেলা জুন প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছে। এবার অস্ট্রেলিয়ার বাঙালি অধ্যুষিত শহরের সিনেমাহল গুলোতে পর্যায়ক্রমে মুক্তি পাবে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এ ছবি।

“বঙ্গজ ফিল্মস” এর উদ্যোগে প্রথমবারের মত ‘হয়েটস’ এর ওয়েবসাইট থেকে সরাসরি বাংলাদেশি সিনেমার টিকেট বিক্রি হচ্ছে। সেটিং অংশ হলো ‘পাপ পুণ্য’।

সংশ্লিষ্টরা জানান, বিশ্বের প্রথমসারির সিনেমা প্রতিষ্ঠানগুলোর মধ্যে ‘হয়েটস’ অন্যতম। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের ৫০টিরও বেশি শহরে রয়েছে ‘হয়েটস’র শাখা।

ইতোমধ্যে ‘হয়েটস’র ওয়েব সাইটে শোভা পাচ্ছে ‘পাপ পুণ্য’র পোস্টার এবং ট্রেলার। সেখানে টিকেট কেনার ক্ষেত্রে ডাইন এন্ড ডিস্কভার এবং প্যারেন্ট ভাউচারও ব্যবহার করা যাবে। আরও বিস্তারিত তথ্য পাওয়া যাবে “বঙ্গজ ফিল্মস”র ওয়েবসাইটে।

“বঙ্গজ ফিল্মস” এর প্রতিষ্ঠাতা তানিম মান্নান বলেন, “১ জুন ‘পাপ পুণ্য’র প্রিমিয়ার শো আয়োজন করি। সেখানে আমন্ত্রিত দর্শক ‘পাপ পুণ্য’ দেখে মুগ্ধ হন। বিশেষ করে বহুবছর পর আমরা মৌলিক গল্পের বাংলা সিনেমা পেয়েছি, যার শেষটা সবাইকে চমকে গেছেন। অস্ট্রেলিয়ায় বসবাসরত বাংলাদেশিদের নিকটস্থ সিনেমাহলে এসে সিনেমাটি উপভোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি। ”

‘পাপ পুণ্য’তে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আফসানা মিমি, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ শাহনাজ সুমি, চুমকি, গাউসুল আলম শাওন প্রমুখ।

২০১৬ থেকে অস্ট্রেলিয়াতে নিয়মিতভাবে বাংলা চলচ্চিত্র প্রদর্শনির আয়োজন করে আসছে “বঙ্গজ ফিল্মস”। প্রতিষ্ঠানটি জানায়, এখন পর্যন্ত দুই বাংলা থেকে ৩২ টি বাংলা সিনেমার প্রদর্শন করেছে তারা। তবে এই আয়োজনগুলো হয়ে আসছে প্রাইভেট স্ক্রিনিং পদ্ধতিতে যেখানে ‘হয়েটস’র ওয়েবসাইটে বাংলা সিনেমার টিকেট কেনা যেত না এবং অন্যকোন টিকেটিং ওয়েবসাইটের মাধ্যমে কিনতে হতী।

‘পাপ পুণ্য’র মাধ্যমে ৬ বছরের নিরলস প্রচেষ্টায় বাংলা সিনেমা এই সীমাবদ্ধতা কাটিয়ে মূলধারার বাণিজ্যিক সিনেমার কাতারে শরিক হলো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন