English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

১৭ বছর পর পরিচালক সিদ্ধার্থের ছবিতে সাইফ আলী খান

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘ ১৭ বছর পর সাইফ আলী খানের সঙ্গে জুটি বাঁধছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ২০০৭ সালে ‘তারা রাম পাম’ ছবিতে সাইফের সঙ্গে কাজ করেছিলেন সিদ্ধার্থ। এরপর তাদের আর একসঙ্গে কাজ দেখা যায়নি।

Advertisements

ভক্তদের মাঝে গুঞ্জন উঠেছিল পুনরায় সিদ্ধার্থের সঙ্গে নতুন সিনেমায় কাজ করতে চলেছেন সাইফ আলী খান। এ গুঞ্জন এবার সত্যি হতে চলেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করে পরিচালক লিখেছেন, ‘আমার প্রথম নায়কের সঙ্গে।’

সাইফ আলী খানের আসন্ন ছবির নাম ‘জুয়েল থিফ- দ্য রেড সান চ্যাপ্টার’। গল্পের প্রেক্ষাপট ঠিক কোন দিকে এগোবে তা এখনও নির্মাতারা খোলাসা করেন নি। এ সিনেমা নিয়ে ভক্তদের মাঝে চলছে তুমুল উত্তেজনা।

পরিচালক প্রিয়দর্শনের আগামী ছবিতে থাকছেন সাইফ আলী খান। ছবিটি হতে চলেছে টানটান রহস্যে মোড়া থ্রিলার ঘরানার। একজন অন্ধ ব্যক্তির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতাকে। সিংহের পাশাপাশি ছবিতে ববি দেওলকেও দেখা যাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

Advertisements

উল্লেখ্য, সাইফ আলী খানের চলচ্চিত্রে অভিষেক ঘটে ‘যশ চোপড়ার পরম্পরা’ চলচ্চিত্র দিয়ে। তিনি ১৯৯৪ সালে প্রণয়ধর্মী ‘ইয়ে দিল্লাগি’ ও মারপিটধর্মী ‘ম্যাঁয় খিলাড়ি তু আনাড়ি’ চলচ্চিত্র দিয়ে অনুরাগীদের মনে জায়গা করে নেন।

এর পরবর্তী সময়ে তার বেশ কিছু চলচ্চিত্র ব্যর্থ হওয়ার পর বহুতারকা সমৃদ্ধ ‘হাম সাথ-সাথ হ্যাঁয়’ চলচ্চিত্র ব্যবসাসফল হয়। ২০০০-এর দশকের শুরুতে তিনি দুটি তারকাবহুল চলচ্চিত্র দিল চাহতা হ্যায় (২০০১) ও কাল হো না হো (২০০৩)-এ অভিনয় করে খ্যাতি অর্জন করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন