English

22 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

২১ বছর পর ভারতে মিসেস ওয়ার্ল্ডের মুকুট

- Advertisements -

দীর্ঘ ২১ বছর পর ভারতে ফিরল মিসেস ওয়ার্ল্ডের মুকুট। দেশটির জম্মু ও কাশ্মীরের মেয়ে সারগাম কৌশল জিতলেন এই মুকুট।

রবিবার রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে আলোঝলমলে আয়োজনে বিবাহিত নারীদের সৌন্দর্য প্রতিযোগিতার চূড়ান্ত আসরে সেরার মুকুট পরিয়ে দেওয়া হয় সারগামকে।

Advertisements

মিসেস ইন্ডিয়ার ইনস্টাগ্রাম পোস্টে সারগামকে শুভেচ্ছা জানিয়ে বলা হয়, “দীর্ঘ অপেক্ষার ইতি ঘটল, ২১ বছর পর আমরা মুকুট ফিরে পেলাম।”

২০০১ সালে ভারত থেকে অভিনেত্রী ও মডেল অদিতি গোবিত্রিকর প্রথমবার এ মুকুট অর্জন করেন। ১৯৮৪ সাল থেকে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এবারের আসরে বিশ্বের বিভিন্ন দেশের ৬৩ প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ী হয়েছেন সারগাম। এবারের মিসেস ইন্ডিয়ার বিচারকের দায়িত্বে ছিলেন অদিতি গোবিত্রিকর।

Advertisements

৩২ বছর বয়সী সারগাম মডেলিংয়ের পাশাপাশি শিক্ষকতা, কনটেন্ট রাইটার ও চিত্রশিল্পী হিসেবে কাজ করেছেন। জম্মু ও কাশ্মীরে তার জন্ম হলেও সারগাম এখন বাস করেন মুম্বাইয়ে। তার স্বামী আদিত্য মনোহর শর্মা এক নৌ কর্মকর্তা। তিন বছর প্রেম করার পর ২০১৮ সালে গাঁটছড়া বেঁধেছেন তারা।

বিয়ের আগে তাকে মডেলিংয়ে দেখা যায়নি, বিয়ের পর মডেলিংয়ে যাত্রা করেন সারগাম। স্বামীর উৎসাহে চলতি বছরের জুনে মিসেস ইন্ডিয়া প্রতিযোগিতায় নাম লেখান তিনি। ভারতের ৫৩ প্রতিযোগীকে পেছনে ফেলে প্রথম হয়ে মিসেস ওয়ার্ল্ডের চূড়ান্ত আসরে অংশ নেন তিনি।

মিসের ওয়ার্ল্ডের এবারের আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন মডেল পিয়া বিপাশা, তবে সেরার তালিকায় আসতে পারেননি তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন