English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

২৫ বছর পর বিয়ে নিয়ে মুখ খুললেন অজয় দেবগন

- Advertisements -

নাসিম রুমি: বলিউড ইন্ডাস্ট্রিতে একসঙ্গে কাজ করতে গিয়ে সহকর্মীর প্রেমে পড়া নতুন কিছু নয়। তবে কাজল আর অজয়ের প্রেমের সম্পর্কটা ছিল বেশ আলাদা।

বিয়ের দীর্ঘ ২৫ বছর পর এবার এই প্রসঙ্গে মুখ খুলেছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। জানালেন, এত অভিনেত্রী আর এত ভক্তের ভিড়ে কেন বিয়ের জন্য কাজলকেই বেছে নিয়েছিলেন। ব্যক্তিগতভাবে কাজল বেশ চটপটে ও অস্থির স্বভাবের।

Advertisements

অন্যদিকে অজয় বেশ শান্ত ও গম্ভীর। এদিক থেকে বিপরীত ব্যক্তিত্বে আকর্ষণের কারণেই কী তারা একে অন্যের প্রেমে পড়েছিলেন এমন প্রশ্ন করে বসেন রণবীর এলাহাবাদিয়া।

রণবীরের পডকাস্টে অংশ নিয়ে অজয় বলেন, এমন কিছুই নয়। বরং আমরা একজন আরেকজনকে অপছন্দ করতে শুরু করেছিলাম। অজয় আরও বলেন, তবে একসঙ্গে কাজ করতে গিয়ে আমাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হতে শুরু করে।

Advertisements

আমরা মুখে যাই বলি না কেন, আমাদের চিন্তা-ভাবনা শেষ পর্যন্ত একজনের সঙ্গে অন্যজনের মিলে যায়। যে কারণে কেউ কাউকে কখনো প্রপোজও করিনি।

প্রেমের সম্পর্কে না থেকেও আমরা নিয়মিত একজন অন্যজনের সঙ্গে দেখা করতে শুরু করি। বিয়ে করার সিদ্ধান্তে কীভাবে অজয় পৌঁছলেন এমন প্রশ্নের উত্তরে অজয় বলেন, একদিন হঠাৎই আমাদের দুজনের মনে হয়, জীবনের লম্বা সময়টা একসঙ্গে কাটানো উচিত। তারপর অনেক চিন্তা-ভাবনা করে দুজনেই দেখি, আমাদের দুজনের মনের মিল অসাধারণ। এরপরই বিয়ের সিদ্ধান্তে আসি।

প্রসঙ্গত, কাজলের বাবা শমু মুখোপাধ্যায় মেয়ের বিয়ের সিদ্ধান্তকে সে সময় কোনোভাবেই মেনে নিতে পারেননি। যে কারণে প্রায় চার দিন মেয়ের সঙ্গে কথা বলেননি তিনি। এরপর নানা টানাপোড়নের পর পরিবারের সম্মতিতে ঘরোয়াভাবে ১৯৯৯ সালের ফেব্রুয়ারি মাসের ২৪ তারিখ বিয়ের পিঁড়িতে বসেন অজয়-কাজল। বর্তমানে এ তারকা দম্পতির সংসারে এক ছেলে ও এক মেয়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন