English

28 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

৬ মাস পেছাল পরীমণির বিরুদ্ধে মাদক মামলা

- Advertisements -

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলার কার্যক্রম ৬ মাস স্থগিতের নির্দেশ দিয়েছে আপিল বিভাগ। সেই সঙ্গে অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের করা মামলাটি বাতিল প্রশ্নে জারি করা রুল আগামী ৬ মাসের মধ্যে নিষ্পত্তির আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (৯ জানুয়ারি) আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচাপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন আপিল বিভাগ এই নির্দেশনা দিয়েছেন।

Advertisements

তবে ৬ মাসের মধ্যে ওই রুল নিষ্পত্তি না করা হলে আদালতে পুনরায় পরীমণির বিরুদ্ধে মাদক মামলা শুরু হবে বলে জানিয়েছে আপিল বিভাগ।

এর আগে, ২০২২ সালের ৮ মার্চ পরীর বিরুদ্ধে করা মাদক মামলার কার্যক্রমে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিত করেন আপিল বিভাগের চেম্বার আদালত। হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানি নিয়ে চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এই নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, আদালতে অভিনেত্রীর পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জেড আই খান পান্না ও অ্যাডভোকেট শাহ মঞ্জুুরুল হক। সেই সঙ্গে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পী।

Advertisements

প্রসঙ্গত, ২০২১ সালের ৪ আগস্ট বনানীতে পরীমণির বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য আটক করে র‍্যাব। সেই সঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করা হয়।

পরে ওই মামলা বাতিল চেয়ে পরীমণির করা আবেদনের শুনানি নিয়ে গেল বছরের ১ মার্চ হাইকোর্ট রুল দিয়ে মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করা হয়। এই আদেশ স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছিল পরীমণীকে। পরে জামিনে মুক্তি পান এই অভিনেত্রী। গেল বছরের ৪ অক্টোবর আদালতে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন