English

25 C
Dhaka
শুক্রবার, মে ১০, ২০২৪
- Advertisement -

অভিনয়কে বিদায় জানাচ্ছেন সালমান খান!

- Advertisements -

নাসিম রুমি: গেল সপ্তাহে বলিউডে নতুন ঘোষণা এসেছে, দীর্ঘ ২৫ বছর পর করণ জোহরের সঙ্গে কাজ করতে যাচ্ছেন বলিউডের বড় তারকা সালমান খান। আর এ ঘোষণার পরই বলিউডে গুঞ্জন উঠেছে অভিনয় থেকে বিরতি নিচ্ছেন সালমান। চুক্তিবদ্ধ হচ্ছেন না নতুন কোনো সিনেমায়। একের পর এক সিনেমায় ফ্লপের কারণেই নাকি এত বড় সিদ্ধান্ত নিয়েছেন ভাইজান।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম সালমানের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে বলছে, আগামী বছর ঈদে সালমান খানের নতুন কোনো সিনেমা মুক্তি পাবে না। বলিউডের বড় এই তারকার হাতে ৬টি সিনেমার প্রস্তাব এলেও তিনি একটিও করবেন না বলে জানিয়েছিন। আপাতত ‘টাইগার ৩’ নিয়েই ব্যস্ত ‘ভাইজান’।

Advertisements

জানা গেছে, চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে এই সিনেমা। ‘টাইগার ৩’–এর মুক্তি পাওয়া পর্যন্ত অপেক্ষা করছেন তিনি। এই সিনেমার ওপর নির্ভর করছে সালমান খানের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া।

এবারের ঈদে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি মুক্তি পায়। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে ঠিকঠাক ব্যবসা করতে পারেনি বলেও ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ পায়। এ সিনেমা ঘিরে সালমান খানের প্রত্যাশা ছিল অনেক বেশি। তিনি বলেছিলেন, এই সিনেমা যদি না চলে, তাহলে সিনেমার সব খরচ বহন করবেন সালমান নিজেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন