English

25 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

অভিনয়ে বলিউডের সংগীতশিল্পী ধ্বনি ভানুশালি

- Advertisements -

বলিউডের সংগীতশিল্পী ধ্বনি ভানুশালি। অনেক জনপ্রিয় সিনেমার গানে কণ্ঠ দিয়ে শ্রোতাদের মন কেড়েছেন তিনি। শহিদ কাপুর অভিনীত ‘কবীর সিং’ সিনেমায় ব্যবহৃত ‘বেখেয়ালি’ গানটিও ধ্বনির গাওয়া। এবার বলিউড সিনেমায় অভিনেত্রী হিসেবে অভিষেক হতে চলেছে তার।

Advertisements

টাইমস অব ইন্ডিয়াকে একটি সূত্র বলেন—‘গায়িকা ধ্বনি রুপালি পর্দার জন্য প্রস্তুতি নিচ্ছেন। অভিনয় ও অভিনয়ের বিভিন্ন টেকনিক শিখছেন তিনি। সম্ভবত তার বাবা বিনোদ ভানুশালির কোনো সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন তিনি।’

Advertisements

সম্প্রতি টি-সিরিজের সঙ্গে ২৭ বছরের ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন করেছেন বিনোদ ভানুশালি। পরে ভানুশালি স্টুডিওস লিমিটেড নামে নিজে প্রযোজনা সংস্থা প্রতিষ্ঠা করেন।

প্রযোজনা সংস্থাটি প্রতিষ্ঠার পর বিনোদ ভানুশালি বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচার সঙ্গে ‘জনহিত ম্যায় জারি’ নামে এক সিনেমা নির্মাণের ঘোষণা দেন। তা ছাড়াও অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে নিয়ে আরেকটি সিনেমা নির্মাণ করবেন তিনি।

সম্প্রতি ধ্বনি সংগীত পরিচালক যুবান শঙ্কর রাজার সঙ্গে একটি গানের কাজ করেন। ‘ক্যান্ডি’ শিরোনামে এ গানে প্রথমবার একসঙ্গে কাজ করলেন তারা। হিন্দি ও তামিল ভাষার এ গান তারা যৌথভাবে সুর করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন