English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

অস্কার থেকে ফিরেই দীপিকা-রণবীরের সংসারে চিড়!

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের আলোচিত দম্পতি রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। দীপিকা মিতভাষী, ব্যক্তিত্বময়ী। অভিনেত্রী হিসাবেও তার খ্যাতি বিপুল।

রণবীর আবার সদা চনমনে জাহিরে বিশ্বাসী। ব্যক্তিগত জীবনেও জুটি বাঁধবেন এমনটা হয়তো আশা করেননি অনুরাগীরা। তার পর যখন দাম্পত্যে রয়েছেন, কেমন আছেন দুজনে? বিভিন্ন সময়ে জিজ্ঞাসা করেও দীপিকার কাছ থেকে বিশেষ কথা বার করা যায়নি।

Advertisements

আর রণবীর? তার উত্তর তো সব সময়ে হেঁয়ালি। তবে এবার যেন অশনিসংকেত দেখতে পাচ্ছেন অনেকেই। তবে এটা প্রথম নয় এর আগেও একাধিকবার বিভিন্ন সময় তাদের সম্পর্কে ভাঙনের কথা শোনা গেছে।

তবে প্রতিবারই গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই যুগল। কিন্তু সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে, সেখানে ধরা পড়ছে দুজনের সম্পর্কের ছন্দপতন।ঠিক কী হয়েছিল সেই অনুষ্ঠানে? দীপিকা গাড়ি থেকে নামলেন। দুজনেই কালো পোশাকে সুসজ্জিত। অভিনেত্রীর জন্য অপেক্ষারত রণবীর।

Advertisements

নিজেদের পোশাক ঠিক আছে কিনা, তা একবার ভালোভাবে দেখে নেন। তার পর বেশ কয়েকজনের সঙ্গে কথাও বলেন তারা। এর পর যা ঘটে, তাতেই উঠছে প্রশ্ন।

দীপিকার জন্য হাত বাড়ালেন রণবীর। স্বামীর দিকে তাকালেন না দীপিকা— এমনকি হাত ধরলেন না পর্যন্ত।

শেষে বাবা প্রকাশ পাড়ুকোনকে মাঝখানে রেখে ছবি তোলেন। নিমিষে ছড়িয়ে পড়ে এই ভিডিও। অনুরাগীদের মধ্যে জল্পনা, তাদের মধ্যে সব কিছু ‘অল ইজ ওয়েল’ তো!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন