English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

আগে যা করেছি, না বুঝেই করেছি: সানাই

- Advertisements -
Advertisements
Advertisements

দেশের একসময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। দীর্ঘদিন ধরেই পর্দার বাইরে রয়েছেন এই অভিনেত্রী। হঠাৎ শোবিজকে বিদায় জানিয়ে ধর্ম-কর্মে মনোযোগী হওয়ার পাশাপাশি এক ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করে সংসারীও হয়েছিলেন তিনি। তবে সেই সংসারে বেজে উঠে ভাঙনের সুর। বর্তমানে অতীতের সব তিক্ততা ভুলে ফের কাজে ফিরছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সানাই। অভিনেত্র বলেন, আগে যা করেছি, না বুঝেই করেছি। এখন বুঝে শুনে ভালো গল্পে কাজ করতে চাই।

সানাই বলেন, অনেকটা সময় পার হয়েছে। বদলে গেছে অনেক কিছু। আমি এখন অনেক পরিণত। নতুন করে সব শুরু করতে যাচ্ছি। ইতোমধ্যে বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলের সঙ্গে আমার কথা হয়েছে। খুব শিগগিরই কাজে ফিরছি।

তিনি আরও বলেন, আগে যা করেছি, না বুঝেই করেছি। এখন সামাজিক এবং ভালো গল্পের মিউজিক ভিডিও, নাটক, সিনেমায় কাজ করতে চাই। আগে না বুঝেই কাজ করতাম। এখন আমার বয়স বেড়েছে। ভালো-মন্দের পার্থক্যটা বুঝি। ছোটবেলা থেকেই আমি অনেক সহজ-সরল স্বভাবের একজন মানুষ। তাই অনেকেই আমার এ সরলতার সুযোগ কাজে লাগিয়েছেন।

অভিনেত্রী বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই আমাকে কাজ পেতে তেমন কোনো কষ্ট করতে হয়নি। আশা করি এখনও খুব একটা সমস্যা হবে না। এমন নয় যে, আমাকে কেউ চেনে না।

কেন মিডিয়া ছেড়েছিলেন? এমন প্রশ্নের জবাবে সানাই বলেন, সে সময় একপ্রকার বাধ্য হয়েই মিডিয়া ছেড়েছিলাম আমি। আপনারা জানেন, আমি বারবার বাসা পরিবর্তন করতাম। কারণটা অনেকেই জানেন, আবার অনেকেরই অজানা। আজ বলছি- আমাকে বিভিন্ন মোবাইল নাম্বার থেকে কল করে মেরে ফেলার হুমকি দেওয়া হতো। বলা হতো- আমাকে টুকরো টুকরো করে কেটে ফেলবে। আমার বাবা-মাও নাকি লাশ দেখে চিনতে পারবেন না।

নির্মাতাদের উদ্দেশে অনুরোধ জানিয়ে সানাই বলেন, আমি আপনাদেরই মানুষ। সব সময় আপনারা আমাকে স্নেহ করতেন। আশা করি, এখনও আপনারা আমার পাশে থাকবেন। আমি কাজ করতে চাই। আপনাদের সঙ্গেই পথ চলতে চাই।

ভক্তদের উদ্দেশে অভিনেত্রী বলেন, আমরা আপনাদের জন্যই কাজ করি। ভুল হলে গঠনমূলক সমালোচনা করে শুধরে দেবেন। কিন্তু দয়া করে কাউকে বাইরে থেকে দেখেই চূড়ান্ত কোনো মন্তব্য করবেন না। কারণ আপনারা জানেন না, যাকে নিয়ে মন্তব্য করছেন তার পায়ের জুতায় কতটা বেদনার রক্ত লেগে আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন