English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

আমি এফডিসির এমডি হবার যোগ্য নই: আলমগীর

- Advertisements -
Advertisements

২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন ১৭ সংগঠনের সদস্যদের এফডিসিতে প্রবেশ করতে না দেওয়ায় আন্দোলনের ডাক দিয়েছে তারা। সেই আন্দোলনের অংশ হিসেবে এখনও  এফডিসিতে আন্দোলন চলছে। ১৭ সংগঠনের নেতারা এফডিসির এমডির অপসারণসহ তিন দফা দাবি নিয়ে আন্দোলন চালাচ্ছেন।

Advertisements

এফডিসিতে প্রবেশ করতে না দেয়ার বিষয়টি অপমানজনক দাবি করে তিন দফা দাবিতে লাগাতার কর্মবিরতির ডাক দিয়েছে ১৭ সংগঠন। এবার বিষয়টি নিয়ে এফফিসিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন কিংবদন্তি নায়ক, পরিচালক ও প্রযোজক আলমগীর। তিনি আজ বিকেলে সাংবাদিকদের বলেন, আমার ৫০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে এমন অপমানজনক আর লজ্জাজনক ঘটনা আর ঘটেনি। শিল্পী সমিতির নির্বাচন চলছে, কিন্তু বাকী সংগঠনগুলোর কাউকে এফডিসিতে ২৮ নভেম্বর ঢুকতে দেয়া হয়নি। ১৭ সংগঠনের নেতারা এবং আমিও অনেক চেষ্টা করেছিলাম বিষয়টি সমাধানের।

কিন্তু হয়নি। এফডিসির এমডির এমন আচরণ খুবই অনভিপ্রেত ও দুঃখজনক। তার অপসারণের দাবিতে আমাদের শান্তিপূর্ণ আন্দোলন চলছে। আশা করছি বিষয়টির সুরাহা হবে।
আপনাকে এফডিসির এমডি হিসেবে চাইছেন চলচ্চিত্রের মানুষজন। আপনি কি ভাবছেন? আলমগীর বলেন, আমি এফডিসির এমডি হবার যোগ্য নই। নিজেকে এই পদের জন্য যোগ্য মনে করছি না।
অনেকে বলছেন সিনেমার লোকজন দরকার এই পদে? আলমগীর বলেন, আমাদের ওয়াসিমুল বারী রাজিব এবং পীযুষ দা ছিলেন এর আগে এমডি। আমরা কি সোনায় মুড়িয়ে রাখতে পেরেছিলাম এফডিসিকে তখন। না সেটা হয়নি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন