English

24 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

আরও এক সিনেমা নিয়ে হাজির শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: চলতি বছর পরপর দুইটি ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন বলিউড কিং শাহরুখ খান। ২০১৮ সালে জিরো সিনেমা ফ্লপ করার পর বেশ লম্বা একটা বিরতি নিয়েছিলেন।

Advertisements

তখন অনেকেই শাহরুখের ক্যারিয়ারের শেষ দেখে ফেলেছিলেন। তবে শাহরুখ ভক্তরা আশাবাদী ছিলেন স্বরূপে ফিরবেন এই বলিউড সুপারস্টার।

ঠিক তাই হলো। তবে ফেরার সময়টা একটু লম্বা হয়েছে বৈকি। প্রায় সাড়ে চার বছর পর ২০২৩ সালে পাঠান সিনেমা দিয়ে হলে ফেরেন তিনি। ভারতের বক্স অফিসে ৫০০ কোটির ওপর ব্যবসা করে সেই ছবি।

বিশ্বব্যাপী আয় ধরলে এক হাজার কোটির বেশি। এরপর একই বছরে আসে বলিউড বাদশার আরেক সিনেমা জওয়ান। পাঠানের সাফল্যকেও ছাপিয়ে যায় অ্যাটলি কুমার পরিচালিত ছবিখানা। বর্তমানে সর্বাধিক উপার্জিত হিন্দি সিনেমা জওয়ান। বিশ্বব্যাপী আয় করেছে এক হাজার ১০০ কোটির বেশি।

Advertisements

বিরতি দিয়ে ফেরার এই বছরটি যেন শাহরুখ ও তার ভক্তদের। চলতি বছরে পরপর দুইটি সুপার হিট সিনেমা উপহার দিয়েও ক্ষান্ত হচ্ছেন না কিং খান। বছরের শুরুতে ভক্তদের জন্য যেমন ছিল পাঠান চমক, তেমনি বছর শেষেও থাকছে চমক। আর কিছু দিন পরেই আসছে এ বছরে শাহরুখের তৃতীয় সিনেমা।

ডাঙ্কি সিনেমার মধ্য দিয়ে এ আলোচিত ও সাফল্যমণ্ডিত বছরটি শেষ করতে চান ডন খ্যাত এই তারকা। সিনেমাটি মুক্তি পাবে ২২ ডিসেম্বর। এটি রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখ খানের প্রথম সিনেমা। এই ছবিতে বাদশার বিপরীতে রয়েছেন তাপসী পান্নু। ছবিতে রয়েছেন ভিকি কৌশলও। বক্স অফিসে দক্ষিণের সিনেমা সালার-এর মুখোমুখি হবে ডাঙ্কি। দেখার আরও একটা হাজার কোটির সিনেমা পায় কি না বলিউড।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন