English

31 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

ইন্ডিয়ান অব দ্য ইয়ার হলেন শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: এক বছরে বক্স অফিসে হ্যাট্রিক করে বলিউডে সত্যিকারেরই বাদশা শাহরুখ খান। এবার সিএনএন-নিউজ ১৮ ইন্ডিয়ান অব দ্য ইয়ারের মুকুটও তারই মাথায়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বুধবার (১০ জানুয়ারি) নয়াদিল্লির তাজ প্যালেসে সন্ধ্যা ৬টায় অ্যাওয়ার্ড শো শুরু হয়। শাহরুখ খান, মণি রত্নম, জাভেদ আখতার ছাড়াও অনেক ব্যক্তিত্ব এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Advertisements

‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডস’- নির্বাচিত হয়ে শাহরুখ খান বলেন, সব সময় সবার শান্ত থাকা উচিত। শান্ত থেকে কঠোর পরিশ্রম করা উচিত।

নিজের দীর্ঘ বক্তব্যে তিনি অতীতের কথা বলেছেন। একইসঙ্গে অনুপ্রেরণামূলক কথাও বলেছেন। তিনি বলেন, ‘আমি এমন একজন ব্যক্তি যে প্রত্যাশা ভরা চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। আমি বিশ্বাস করি, ভালর ফল সবসময়ই ভাল হয়।

আমি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছি। কয়েক বছর আগে আমার কিছু ছবি ফ্লপ হয়েছে। কেউ কেউ বলল আমার সময় শেষ। কিছু খারাপ এবং বিরক্তিকর ঘটনাও ঘটেছে। সেগুলো আমাকে নীরব থাকতে শিখিয়েছে। সম্মানের সাথে কাজ চালিয়ে যাচ্ছি এখনও।‘

Advertisements

শাহরুখের ২০২৩ শুরু হয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার মাধ্যমে। এ সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে কমপক্ষে ৩.২০ কোটি দর্শক ভিড় করেছিলেন।

সেই একই উন্মাদনা দেখা গিয়েছিল শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’ নিয়ে। প্রেক্ষাগৃহে ৩.৯৩ কোটি দর্শক এসেছিলেন অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ সিনেমা দেখতে।

২০২৩ শেষ হয়েছিল রাজকুমার হিরানির সিনেমা ‘ডানকি’ দিয়ে। এ সিনেমা দেখতেও ১ কোটিরও বেশি দর্শক ভিড় করেছিলেন প্রেক্ষাগৃহে। তিনি বলিউডে প্রথম অভিনেতা যার সিনেমা দেখতে এত পরিমাণ দর্শক প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন