English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ইসরায়েলে আটকা পড়া নুসরাতের খোঁজ মিলেছে

- Advertisements -

ফের যুদ্ধের দামামা বেজে উঠেছে ইসরায়েল ও ফিলিস্তিনে। শনিবার (৭ অক্টোবর) গাজা থেকে ইসরায়েলে হাজার হাজার রকেট নিক্ষেপ করেছে সশস্ত্র গোষ্ঠী হামাস। এছাড়া ইসরায়েলি সেনাবাহিনীর সঙ্গেও লড়াইয়ে নেমেছে তারা। এতে এক দিনেই ৪৭০ জনের প্রাণহানি হয়েছে বলে জানা গেছে।

Advertisements

এমন ভয়ংকর অবস্থার মধ্যেই ইসরায়েলে আটকা পড়েছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। শনিবার (৭ অক্টোবর) বিকাল থেকেই তার খোঁজ মিলছিল না। তার সঙ্গে যোগাযোগও নাকি বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। খবরটি প্রকাশ্যে আসার পরই উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে তার ভক্ত ও পরিবারের মাঝে।

তবে স্বস্তির খবর হলো, নুসরাতের খোঁজ মিলেছে। ইতোমধ্যে তিনি ভারতের উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য ইসরায়েলের বিমানবন্দরে পৌঁছেছেন। তথ্যটি নিশ্চিত করে নুসরাতের মা তাসনীম বলেছেন, ‘ও নিরাপদভাবে দেশে ফিরে আসছে। আমরা খুবই আনন্দিত।’

Advertisements

নুসরাত ভারুচা সম্প্রতি ইসরায়েলে গেছেন ‘হাইফা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ অংশ নেওয়ার জন্য। এতে তার অভিনীত ‘আকেলি’ ছবিটি প্রদর্শিত হয়েছে। তার সঙ্গে যাওয়া টিমের সঙ্গেও তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তবে রবিবার (৮ অক্টোবর) তার টিমের পক্ষ থেকে বলা হয়েছে, ‘দূতাবাসের সহযোগিতায় আমরা অবশেষে নুসরাতের সঙ্গে যোগাযোগ করতে পেরেছি। তিনি এখন নিরাপদে দেশে ফিরে যাচ্ছেন। আমরা সরাসরি কোনও ফ্লাইট পাইনি, তাই তাকে কানেক্টিং ফ্লাইটে পাঠানো হচ্ছে। তার নিরাপত্তার কথা বিবেচনা করে এর বেশি কিছু আমরা প্রকাশ করতে চাইছি না।’

প্রসঙ্গত, গেলো ২৫ আগস্ট মুক্তি পায় নুসরাত ভারুচার ‘আকেলি’ ছবিটি। এটি পরিচালনা করেছেন প্রণয় মেশরাম। ছবিটি দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা পেয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন